ভালো খেলার বিশ্বাস নিয়ে দুবাই গেল বাংলাদেশ দল

  স্পোর্টস রিপোর্টার ০৯ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৪৫ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ ক্রিকেট দল
দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করার আগে বিমানবন্দরে বাংলাদেশ ক্রিকেট দল-ছবি যুগান্তর

ঘরের মাটিতে দুটি এশিয়া কাপের ফাইনালে খেলার সুখস্মৃতি রয়েছে। সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরের সাফল্যও এখনও টাটকা। দল হিসেবে ভালো অবস্থায় থেকেই রোববার সন্ধ্যায় এশিয়া কাপে খেলতে দুবাই গেল বাংলাদেশ ক্রিকেট দল।

শনিবার শ্রীলংকার বিপক্ষে ম্যাচ দিয়ে বাংলাদেশের এশিয়া কাপ অভিযান শুরু হবে। সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্ট চলবে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত। তবে সেমিফাইনালে উঠতে না পারলে বাংলাদেশের এশিয়া কাপ শেষ হয়ে যাবে ২০ সেপ্টেম্বর।

রোববার দুবাইয়ের বিমান ধরার আগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, আত্মবিশ্বাসের কথা বললে, দল হিসেবে খুব ভালো অবস্থানে থেকেই আমরা দুবাই যাচ্ছিছ।

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ হওয়ার পরও মাহমুদউল্লাহ সেখানে থেকে যান সিপিএলে খেলতে। সিপিএলে এবার বেশ ভালো অভিজ্ঞতা হয়েছে তার। সব মিলিয়ে এশিয়া কাপে ভালো করার ব্যাপারে আশাবাদী মাহমুদউল্লাহ বলেন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বশেষ সিরিজে ভালো ক্রিকেট খেলেই আমরা সিরিজ জিতেছি। আর গত এশিয়া কাপটা আমাদের ভালো গেছে। আমরা দুটি এশিয়া কাপের ফাইনাল খেলেছি। তবে এখানে প্রতিটি দলই ভালো। সবাই ভালো ক্রিকেট খেলছে।

জাতীয় দলের এ অলরাউন্ডার আরও বলেন, টুর্নামেন্টের প্রতিটি ম্যাচই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। জিততে হলে সব ম্যাচেই ভালো খেলতে হবে। সবকিছু চিন্তা করেই মাঠে নামব। আরব-আমিরাতের কন্ডিশন প্রায় আমাদের মতোই। কিন্তু গরম কেমন থাকে সেটাই গুরুত্বপূর্ণ হবে। আমরা পেশাদার ক্রিকেটার, যে কোনো পরিস্থিত মানিয়ে নিতে হবে। বি-গ্রুপে বাংলাদেশ ও শ্রীলংকার সঙ্গে রয়েছে আফগানিস্তান। আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশ ম্যাচ ২০ সেপ্টেম্বর। আফগানদের বিপক্ষে বাড়তি সতর্ক মাশরাফিরা। মাহমুদউল্লাহ বলেন, টুর্নামেন্টে আমাদের স্বস্তি পাওয়ার কোনো সুযোগ নেই। আফগানিস্তানসহ সব দলের সঙ্গেই সেরা ক্রিকেট খেলতে হবে।

দুবাইয়ে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে মাহমুদউল্লাহর। তিনি বলেন, সেখানে সাকিব, তামিম, মুশফিকও খেলেছে। ওখানকার কন্ডিশন সম্পর্কে আমরা জানি।

ঘটনাপ্রবাহ : এশিয়া কাপ ২০১৮

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter