বঙ্গবন্ধু গোল্ড কাপে অংশ নেবে না নেপাল

  স্পোর্টস ডেস্ক ১০ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৭ | অনলাইন সংস্করণ

বঙ্গবন্ধু গোল্ড কাপ
বঙ্গবন্ধু গোল্ড কাপ লোগো-ফাইল ছবি

বাংলাদেশ ফুটবলের জনপ্রিয় আসর বঙ্গবন্ধু গোল্ড কাপ। ২০১৬ সালের গোল্ড কাপে বাহরাইনকে ৩-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছিল নেপাল। কিন্তু চ্যাম্পিয়ন হওয়া দল এখনো প্রাইজমানি বুঝে পায়নি।

যে কারণে আগামী ১ অক্টোরে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু গোল্ড কাপের নতুন আসরে নিজেদের প্রত্যাহার করে নিতে পারে নেপাল। যমুনা টেলিভিশনের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে এমনটিই বলছেন নেপাল ফুটবলের সহসভাপতি কৃষ্ণা থাপা।

নেপাল ফুটবলের সহসভাপতির অভিযোগ, বঙ্গবন্ধু গোল্ড কাপের সর্বশেষ আসরে আমরা চ্যাম্পিয়ন হয়েছিলাম। কিন্তু আসরের আয়োজক বাংলাদেশ আজও আমাদের প্রাইজমানি দেয়নি। এ কারণে গোল্ড কাপের নতুন আসরে আমাদের অংশ না নেয়ার সম্ভাবনাই বেশি।

নেপালের এই ফুটবল কর্তা আরও জানান, বাংলাদেশের সঙ্গে আমাদের ভালো সম্পর্ক আছে। আমরা চাই না ফুটবলের এই সম্পর্ক নষ্ট হোক। আমাদের বিশ্বাস প্রাইজমানির এই সমস্যা নতুন আসর শুরুর আগেই মিটে যাবে। যদি কোনো কারণে সমস্যার সমাধান না হয় তাহলে আমরা পরিস্থিতি বুঝে বাংলাদেশে আমাদের যুব দল পাঠাতে পারি।

গত আসরের প্রাইজমানি নিয়ে আগে থেকেই দেশের ফুটবলে গুঞ্জন রয়েছে। সম্প্রতি বঙ্গবন্ধু গোল্ড কাপের ড্র অনুষ্ঠিত হয়। সেখানে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র সহসভাপতি আব্দুস সালাম মুর্শেদী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, গত আসরের চ্যাম্পিয়ন দলকে তাদের প্রাইজমানি বুঝে দেয়া হয়েছে।

ঘটনাপ্রবাহ : বঙ্গবন্ধু গোল্ড কাপ-২০১৮

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter