এশিয়া কাপ জিতবে পাকিস্তান: আমির সোহেল

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩৬ | অনলাইন সংস্করণ

  স্পোর্টস ডেস্ক

পাকিস্তানের সাবেক ক্রিকেটার আমির সোহেল (ফাইল ছবি)

এশিয়া কাপ শুরু হতে আর মাত্র ৪ দিন বাকি। আগামী শনিবার বাংলাদেশ-শ্রীলংকার মধ্যকার ম্যাচ দিয়ে দুবাইয়ে এশিয়া কাপের পর্দা উঠবে। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য এশিয়া কাপের এবারের আসরে অংশ নেবে ভারত, পাকিস্তান, বাংলাদেশ, শ্রীলংকা, আফগানিস্তান ও হংকং। 

এশিয়ার এই ছয় দলের টুর্নামেন্টে শিরোপাজয়ে পাকিস্তানকেই এগিয়ে রাখছেন সাবেক তারকা ক্রিকেটার আমির সোহেল। তিনি বলেন, পাকিস্তান দলের অধিনায়ক, কোচ, স্টাফ ও খেলোয়াড়রা দলের জন্য নিজেদের সেরাটা দিয়ে যাচ্ছে। ছেলেরা ইতিবাচক ক্রিকেট খেলছে। আশা করি, এশিয়া কাপে ভালো ক্রিকেট খেলবে পাকিস্তান এবং শিরোপা জিততে পারবে।

চ্যাম্পিয়ন্স ট্রফির সর্বশেষ আসরে ২০১৭ সালে ভারতকে হারিয়ে শিরোপা জিতেছে সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন পাকিস্তান ক্রিকেট দল। চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের পর পাকিস্তান ক্রিকেট দল নিজেদের সেরা ছন্দে ফিরে এসেছে বলে মনে করেন দেশটির সাবেক বাঁ-হাতি ওপেনার আমির সোহেল।

তিনি বলেন, ‘চ্যাম্পিয়ন্স ট্রফির আগে পাকিস্তান দলের অবস্থা খুব বেশি ভালো ছিল না। আমরা কখনোই ভাবতে পারিনি, এই দলটি চ্যাম্পিয়ন হবে। চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের ফলে পাকিস্তান দলের চেহারা পাল্টে গেছে। সরফরাজের নেতৃত্বাধীন দল এখন অনেক বেশি আত্মবিশ্বাসী এবং মাঠে নিজেদের সেরাটা উজার করে দিতে প্রস্তুত।

চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ের পর সাম্প্রতিক সময়ে অসাধারণ খেলে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট দল। সরফরাজের নেতৃত্বে একের পর এক জয় পাচ্ছে পাকিস্তান। দলের এমন পারফরম্যান্সে মুগ্ধ আমির সোহেল বলেন, সম্প্রতি যেভাবে খেলছে পাকিস্তান, এটি প্রশংসনীয়। আমি আশা করি এশিয়া কাপেও সেই পারফরম্যান্সের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।