ইনজুরিতে সাজঘরে তামিম

  স্পোর্টস ডেস্ক ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৯ | অনলাইন সংস্করণ

তামিম ইকবাল
তামিম ইকবাল (ফাইল ছবি)

শুরুর ধকল কাটিয়ে ওঠার আগেই ফের বিপদে বাংলাদেশ দল। ইনজুরিতে আক্রান্ত দেশসেরা ওপেনার তামিম ইকবাল। এশিয়া কাপ শুরুর আগেই আঙুলের ইনজুরিতে আক্রান্ত তামিমের খেলা নিয়ে অনিশ্চয়তা ছিল। সেই অনিশ্চয়তা কাটিয়ে শ্রীলংকার বিপক্ষে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে খেলতে নামেন তিনি।

কিন্তু লাসিথ মালিঙ্গার করা ইনিংসের প্রথম ওভারে লিটন দাস ও সাকিব আল হাসানের উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়া বাংলাদেশ, দ্বিতীয় ওভারে হারায় তামিমকে।

সুরঙ্গা লাকমলের বাউন্সারে পুল করতে চেয়েছিলেন তামিম। কিন্তু বল গিয়ে তামিমের বাঁহাতে আঘাত হানে। প্রচণ্ড ব্যথা অনুভব করেন তিনি। ডাগ আউটে বসে থাকা জাতীয় দলের ফিজিও ছুটে আসেন মাঠে। ব্যথা নিয়ে খেলাটা আর চালিয়ে যেতে পারেননি তামিম। ফেরেন সাজঘরে। ইনিংসের শেষ দিকে তার মাঠে ফেরা নিয়ে রয়েছে সংশয়।

প্রথম ওভারে নেই ২ উইকেট

শুরুতেই বিপদে বাংলাদেশ দল। ইনিংসের প্রথম ওভারেই শূন্য রানে সাজঘরে ফিরেছেন ওপেনার লিটন দাস। তার বিদায়ের ঠিক পরের বলে ফিরেন সাকিব আল হাসান।

অফ স্টাম্পের বাইরের বলে খোঁচা দিতে গিয়ে বিপদে পড়েন লিটন। প্রথম স্লিপে ক্যাচ দিয়ে শূন্য রানেই ফেরেন এই ওপেনার। সাকিব কিছু বুঝে ওঠার আগেই দেখেন লাসিথ মালিঙ্গার বলে বোল্ট। মাত্র ১ রানে ২ উইকেট হারিয়ে একঘরে হয়ে পড়েছে বাংলাদেশ দল।

এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে শ্রীলংকার বিপক্ষে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সংযুক্ত আরব আমিরাতে ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে।

খেলাটি সরাসরি সম্প্রচার করছে মাছরাঙা টিভি, বিটিভি ও স্টার স্পোর্টস-১।

এশিয়া কাপের শুরুর ম্যাচে জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী বাংলাদেশ দল। এ ব্যাপারে জাতীয় দলের ওপেনার তামিম বলেছেন, খুব ভালো ক্রিকেট খেলে জয় দিয়ে আসর শুরু করাই আমাদের লক্ষ্য।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোঃ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মুর্তজা, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

শ্রীলংকা একাদশ: উপল থারাঙ্গা, ধনাঞ্জয়া, অ্যাঞ্জেলো ম্যাথিউস, কুশল প্যারেরা, কুশাল মেন্ডিস, থিসেরা প্যারেরা, দাসুন শানাকা, লাসিথ মালিঙ্গা, সুরঙ্গা লাকমাল, আমিলা আপনস ও দিলরুয়ান প্যারেরা।

ঘটনাপ্রবাহ : এশিয়া কাপ ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter