ধাওয়ানের সেঞ্চুরির পরও ৩০০ হলো না ভারতের

  স্পোর্টস ডেস্ক ১৮ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩৮ | অনলাইন সংস্করণ

শিখর ধাওয়ান-রোহিত শর্মা
শিখর ধাওয়ান-রোহিত শর্মা (ছবি ক্রিকইনফো)

এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়েই বেশি আলোচনা হচ্ছে। বুধবার দুবাইয়ে মাঠের লড়াইয়ে মুখোমুখি হবে এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল। তার আগে ভারত-হংকং ম্যাচকে মহরণের মহড়া হিসেবেই দেখছেন ক্রিকেট বিশ্লেষকরা।

কিন্তু সেই মহড়ায় সফল হতে পারেনি ভারত। দুর্বল হংকংয়ের বিপক্ষেও নিজেদের সেভাবে ঝালাই করে নিতে পারেননি ভারতীয় ব্যাটসম্যানরা। যা একটু খেললেন শিখর ধাওয়ান ও আম্বাতি রাইডু। ধাওয়ানের সেঞ্চুরি (১২৭) এবং রাইডুর (৬০) ফিফটির পরও তিন শতাধিক রান করতে পারেনি ভারতীয় ব্যাটসম্যানরা।

পাকিস্তানের মতো কঠিন প্রতিপক্ষের মুখোমুখি হওয়ার আগে নিজেদের সেভাবে প্রস্তুত করতে পারেননি রোহিত শর্মা, মহেন্দ্র সিং ধোনি, দিনেশ কার্তিকরা। রোহিত ফেরেন ২৩ রান করে। ধোনি রানের খাত খোলার সময়ও পাননি। কার্তিক ফেরেন ৩৩ রান করে।

মঙ্গলবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টস হেরে আগে ব্যাট করে ভারত। নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকটে ২৮৫ রান সংগ্রহ করে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল।

হংকংয়ের হয়ে তিন উইকেট শিকার করেন অফ স্পিনার কিঞ্চিত শাহ। এছাড়া দুই উইকেট নেন এহসান খান। এর আগে পাকিস্তানের বিপক্ষেও দুই উইকেট শিকার করেছেন ৩৩ বছর বয়সী এহসান।

চলমান এশিয়া কাপে নিজেদের প্রথম খেলায় পাকিস্তানের বিপক্ষে ১১৬ রানে অলআউট হয়ে যাওয়া হংকংকে আজ ভারতের বিপক্ষে জয় পেতে হলে রানের পাহাড় ঠেলতে হবে।

ঘটনাপ্রবাহ : এশিয়া কাপ ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter