‘মেসির মতো কেউ আসবে না’

  স্পোর্টস ডেস্ক ২২ সেপ্টেম্বর ২০১৮, ১০:১৭ | অনলাইন সংস্করণ

মেসি,

রাশিয়া বিশ্বকাপে পারফরম্যান্স ছিল যাচ্ছেতাই। কোয়ার্টার ফাইনালেও দলকে তুলতে পারেননি। অধিকন্তু এখন পর্যন্ত দেশকে কোনো বড় টুর্নামেন্টের শিরোপা এনে দিতে পারেননি। তবুও লিওনেল মেসির কোয়ালিটি নিয়ে সন্দিহান নন এরিক লামেলা। তার মতে, মেসি একজনই। তার মতো কেউ আর পৃথিবীতে আসবে না।

মেসির বয়স এখন ৩১। এ বয়সে অনেকে বুটজোড়া তুলে রাখার প্রস্তুতি নেন। সেখানে এ বয়সেও আগুনে ফর্মে আছেন ছোট ম্যাজিসিয়ান। তার হ্যাটট্রিকে পিএসভিকে উড়িয়ে চ্যাম্পিয়নস লিগে উড়ন্ত শুরু করেছে বার্সেলোনা।

এরিক লামেলা বলেন, মেসি একজনই। যে গুণে মানে অনন্য। কারো সঙ্গে তার তুলনা হয় না। ওর মতো কোনো ফুটবলার এ গ্রহে আর আসবে না।

মেসি-লামেলা দুজনই আর্জেন্টাইন। জাতীয় দলে কাঁধে কাঁধ মিলিয়ে খেলেন তারা। খুব কাছ থেকে তাই একে অপরকে দেখার সুযোগ হয়।

২৬ বছর বয়সী লামেলা বলেন, মেসি আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়। সে সবসময় জিততে চায়, দলকে জেতাতে চায়। আর্জেন্টিনার হয়ে খেলার সময় সর্বোচ্চটা উজাড় করে দেয়। দুর্ভাগ্যবশত, সাফল্য খুব কম আসে। এতে তার কিছুই করার থাকে না।

টটেনহাম হটস্পার উইঙ্গার বলেন, মেসির সঙ্গে খেলেছি, অনুশীলন করেছি। তাই তাকে কাছ থেকে দেখার সুযোগ হয়েছে। আমার দেখা সে-ই সবচেয়ে সেরা ফুটবলার। ম্যাচের পর ম্যাচ কী অবলীলায় সে পারফরম করে যাচ্ছে। গোল করা, করানো ও ফুটবল নিয়ে যা ইচ্ছে তা করা-সবকিছুই তার পক্ষে কত সহজ! তার মতো কেউ হবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×