আর্জেন্টিনার বিপক্ষে চমকে ভরা ব্রাজিল দল

  স্পোর্টস ডেস্ক ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩১ | অনলাইন সংস্করণ

ব্রাজিল,

আসছে অক্টোবরে আর্জেন্টিনা ও সৌদি আরবের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে ব্রাজিল। ম্যাচ দুটিই হবে সৌদি আরবের দূর্গে। সেই দুই ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করেছেন সেলেকাও কোচ তিতে।

পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের দলটিতে চমকের কমতি নেই। কয়েকজন তরুণ অন্তর্ভুক্ত হওয়ার বিপরীতে জায়গা হারিয়েছেন কয়েক নিয়মিত মুখ।

১২ অক্টোবর কিং সৌউদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে স্বাগতিক সৌদি আরব এবং ১৬ অক্টোবর কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি মাঠে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার মুখোমুখি হবে ব্রাজিল। সেই দুই ম্যাচের জন্য ঘোষিত দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ রক্ষণসেনা থিয়াগো সিলভা ও উইঙ্গার উইলিয়ান।

স্কোয়াডে ফিরেছেন রক্ষণভাগের প্রহরী মার্সেলো ও দানিলো, স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস এবং গোলরক্ষক এডারসন। সবশেষ যুক্তরাষ্ট্র ও এল সালভাদরের বিপক্ষে প্রীতি ম্যাচে ছিলেন না এ ত্রয়ী।

২৩ সদস্যের দলে ডাক পেয়েছেন মাঝমাঠের সৈনিক ম্যালকম, ডিফেন্ডার পাবলো এবং তরুণ গোলপ্রহরী ফেলিপে সান্তোস। তিনজনই আন্তর্জাতিক ফুটবলে অভিষেকের অপেক্ষায় আছেন।

ডগলাস কস্তার জায়গায় সুযোগ পেয়েছেন ম্যালকম। ইনজুরি ও থুথু বিতর্কে বাদ পড়েছেন কস্তা।

ব্রাজিল স্কোয়াড:

গোলরক্ষক: অ্যালিসন বেকার, এডারসন ও ফেলিপে সান্তোস।

ডিফেন্ডার: দানিলো, অ্যালেক্স সান্দ্রো, ফাবিনহো, মার্সেলো, মার্কুইনহোস, মিরান্ডা, এডের মিলিতাও ও পাবলো।

মিডফিল্ডার: আর্থার, রেনাতো আগুস্তো, কাসেমিরো, ফিলিপে কুতিনহো, ফ্রেড, ম্যালকম, রিচার্লিসন ও ওয়ালেস।

ফরোয়ার্ড: গ্যাব্রিয়েল জেসুস, রবার্তো ফিরমিনো, এভেরতন ও নেইমার।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×