আফগান অধিনায়কের মোস্তাফিজ স্তুতি

  স্পোর্টস ডেস্ক ২৪ সেপ্টেম্বর ২০১৮, ০৪:৪৭ | অনলাইন সংস্করণ

আসগার,

সবকিছুই ঠিক ছিল। শেষ ওভারে জয়ের জন্য আফগানদের দরকার ছিল মাত্র ৮ রান। ১ থেকে ২ বলের খেলা। ব্যাটসম্যানদের ব্যাটের কানায় লেগেই তা হয়ে যেতে পারে। তবে তা হয়নি। হতে দেননি বোলিং বিস্ময় মোস্তাফিজুর রহমান। সেই ওভারে জাদুকরী বোলিং করে মাত্র ৪ রান দিয়ে বাংলাদেশকে ৩ রানের নাটকীয় জয় এনে দিয়েছেন তিনি।

স্বাভাবিকভাবেই প্রশংসার বৃষ্টিতে ভিজছেন কাটার মাস্টার। তাকে প্রশংসায় ভাসাতে কুণ্ঠাবোধ করেননি আফগানিস্তান অধিনায়ক আসগার আফগান, বাংলাদেশকে অভিনন্দন। ৬ বলে ৮ রান কঠিন কিছু ছিল না। রশিদ, নবী, শেনওয়ারিরা এ রান করতে পারত। কিন্তু সব কৃতিত্ব দিতে হবে তাকে (মোস্তাফিজ)। শেষ ওভারে অসাধারণ বল করেছে সে। বোলিংয়ে ছিল অনিন্দ্যসুন্দর বৈচিত্র্য। সবকিছুই যেন তার পরিকল্পনা অনুযায়ী হয়েছে।

এ জয়ে এশিয়া কাপের ফাইনালে খেলার আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ। আসছে মঙ্গলবার পাকিস্তানকে হারাতে পারলে কোনো সমীকরণ ছাড়াই ফাইনালি লড়াইয়ে নাম লেখাবে মাশরাফি বাহিনী। ফলে ম্যাচটি অঘোষিত সেমিফাইনালে রূপ নিয়েছে।

ঘটনাপ্রবাহ : এশিয়া কাপ ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×