মুখ খুলেছেন গ্যালারির সেই 'রহস্যময়ী'

  যুগান্তর ডেস্ক    ২৯ সেপ্টেম্বর ২০১৮, ২২:০৪ | অনলাইন সংস্করণ

মুখ খুলেছেন গ্যালারির সেই 'রহস্যময়ী'
এশিয়া কাপের গ্যালারীতে উপস্থিত নারী। ছবি: সংগৃহীত

রিজলা রেহান। এশিয়া কাপ দেখেছেন অথচ তার ছবি চোখে পড়েনি এমন ক্রিকেটভক্ত এখন খুঁজে পাওয়া মুশকিল।

পাকিস্তানের মেয়ে রিজলার ছবি বারবার দেখা যাচ্ছিল এশিয়া কাপ চলাকালীন। শেষমেশ তার পরিচয় জানা গিয়েছিল। এবার তিনি কথাও বললেন সংবাদমাধ্যমের সঙ্গে।

গোটা এশিয়া কাপজুড়ে তাকে দেখা গিয়েছে গ্যালারিতে। ভারত-পাকিস্তান ম্যাচ থেকে তার ছবি ভাইরাল হয়। এখনো তার ছবি সামাজিক ভাইরাল।

রিজলা রেহানের আদি বাড়ি পাকিস্তানের করাচিতে। কর্মসূত্রে তিনি আপাতত দুবাইতে থাকেন।

তিনি বলেন, কখনো স্বপ্নেও ভাবিনি, আমি এভাবে রাতারাতি খ্যাত হয়ে যাব। তবে আমি অসাধারণ কেউ নই। আমি একজন সাধারণ পাকিস্তানি মেয়ে।

রিজলার ভাষায়, ম্যাচের সময় কেউ আমার ছবি তুলেছে। এটা আমি ঘুণাক্ষরেও জানতে পারিনি। পরে এক বন্ধু হোয়াটসঅ্যাপে পাঠাল আমার সেই ছবি। তার নিচে ক্যাপশন লেখা- ভারত ম্যাচ জিতেছে, এক পাকিস্তানি হৃদয়! আমি প্রথমে ভাবলাম, সেই বন্ধু ঠাট্টা করছে!

'পরদিন আমি আমার স্বামীকে ফোন করে বললাম কথাটা। ও বলল, হঠাৎ আসা এই খ্যাতি উপভোগ কর। কারণ এটা বেশিক্ষণ থাকবে না। তারপর আরেকজন বন্ধু আমাকে ফোন করে বলল, একটা জনপ্রিয় রেডিও স্টেশনের লোকজন আমার খোঁজ করছে। ওরা আমার ইন্টারভিউ নিতে চায়।

তিনি বলেন, কোনো একদিন ভারতে যাব। এটা আমার ইচ্ছা। ওই দেশ থেকে এত ভালোবাসা পেলাম। আমি ভারতীয় সিনেমার মস্ত বড় ফ্যান। বিগ বস, শাহরুখ খান, সলমান খান আর শাড়ির ভক্ত।

ঘটনাপ্রবাহ : এশিয়া কাপ ২০১৮

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter