প্রতারণার শিকার হয়ে ৫০ লাখ টাকা হারাচ্ছেন যুবরাজ

  স্পোর্টস ডেস্ক ০৮ অক্টোবর ২০১৮, ০০:০২:২৯ | অনলাইন সংস্করণ

মায়ের সঙ্গে যুবরাজ সিং-ছবি সংগৃহীত

একটা সময়ে ভারতীয়দলের অবিচ্ছেদ্য অংশ ছিলেন যুবরাজ সিং। বর্তমানে জাতীয় দলে উপেক্ষিত এই ক্রিকেটারের দিনকাল এমনিতেই ভালো কাটছে না। ঘরোয়া ক্রিকেট খেলেই চলছে তার দিনকাল।আর এই দুঃসময়ে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হতে যাচ্ছেন ভারতেরএই তারকা অলরাউন্ডার।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী যুবরাজের মা শবনম কৌর,এক পনজি স্কিমে এককোটি টাকা বিনিয়োগ করেছিলেন। কিন্তু সেখান থেকেমাত্র ৫০ লাখটাকা উদ্ধার করতে পেরেছেন তিনি।

যুবরাজের পরিবারকে বলা হয়েছিল, বার্ষিক ৮৪ শতাংশ হারে সুদ দেয়া হবে। প্রতিশ্রুতি মতো প্রথম কয়েক মাসে প্রায় ৫০ লাখটাকা ফেরতও পেয়েছিলেন শবনম কৌর।

কিন্তুকয়েক মাস পর হঠাৎ করেইটাকা দেয়াবন্ধ করে দেয় সেই পনজি স্কিম। প্রতারণার বিষয়টি বুঝতে পারার পরইথানায় অভিযোগ করেন যুবরাজের মা। বিষয়টি নিয়ে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের মুম্বাই শাখা তদন্ত করছে।

শুধুযুবরাজের পরিবারই নয়, এই পনজি স্কিমে টাকা রেখে অনেকেই ক্ষতিগ্রস্ত হয়েছেন। এর আগে ভারতের কিংবদন্তি ক্রিকেটাররাহুল দ্রাবিড় ও সাইনা নেহওয়ালের মতো খেলোয়াড়ও একইভাবে বিনিয়োগ করে ক্ষতিগ্রস্ত হয়েছিলেন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত