সিম্ফনির ১৩টি স্মার্টফোনে বিদেশ ভ্রমণসহ নানান অফার

  আইটি ডেস্ক ১৬ অক্টোবর ২০১৮, ১৬:৫৮ | অনলাইন সংস্করণ

সিম্ফনির ১৩টি স্মার্টফোনে বিদেশ ভ্রমণসহ নানান অফার
সিম্ফনির ১৩টি স্মার্টফোনে বিদেশ ভ্রমণসহ নানান অফার

আজ মঙ্গলবার থেকে শুরু হচ্ছে সিম্ফনির নতুন ক্যাম্পেইন ‘সিম্ফনি মেগা ধামাকা অফার’। সিম্ফনির নির্দিস্ট মডেলের স্মার্টফোন কিনে এখন আপনি জিতে নিতে পারেন বিদেশ ভ্রমণের জন্য এয়ার টিকেট, মোটরসাইকেল অথবা নিশ্চিত ক্যাশব্যাক।

এই অফারে অন্তর্ভুক্ত স্মার্টফোনগুলো হলো সিম্ফনি জেড ১০, পি১১, আই ৭৫, আই ৬০, আই ১০ প্লাস, আই ১০০, আই ৯০, ভি ৭৮, ভি ৭৫ এম ২জিবি, ভি ১৪০, ভি ১৩৫।

এছাড়াও হ্যালিও এস ৬০ এবং হ্যালিও এস ৫ ও এই অফারের আওতায় রয়েছে।

সর্বোচ্চ পাঁচ হাজার টাকা এবং সর্বনিম্ন ২০০ টাকা পর্যন্ত নিশ্চিত ছাড় থাকছে প্রতি হ্যান্ডসেটেই। প্রতিদিন থাকছে নেপাল, মালয়েশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর, বালি, কোলকাতা রিটার্ন এয়ার টিকেট। এছাড়াও আছে প্রতি সপ্তাহে একটি মোটরবাইক।

সঙ্গে আছে অপারেটর বান্ডেল অফার। জেড ১০, পি ১১, আই ৭৫ এবং হ্যালিও এস৬০ স্মার্টফোনের সঙ্গে নিশ্চিত ক্যাশব্যাক ছাড়াও অন্যান্য সকল অফার প্রযোজ্য থাকবে।

অফারটি পেতে হলে রিটেইলার এর মাধ্যমে নিম্নরূপে এস এম এস করতে হবে- FB <স্পেস> ১৫ ডিজিটের IMEI নাম্বার <স্পেস> কাস্টমার এর মোবাইল নাম্বার পাঠাতে হবে ২৫৯৫৯ নাম্বারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter