বাংলালিংকের সঙ্গে চুক্তিবদ্ধ হলো আইপে

  আইটি ডেস্ক ২১ অক্টোবর ২০১৮, ২১:৩৯ | অনলাইন সংস্করণ

বাংলালিংকের সঙ্গে চুক্তিবদ্ধ হলো আইপে
বাংলালিংকের সঙ্গে চুক্তিবদ্ধ হলো আইপে। ছবি: সংগৃহীত

বাংলাদেশের মোবাইল ফোন অপারেটর বাংলালিংক গ্রাহকদেরকে সহজে কেনাকাটার ক্ষেত্রে ডিজিটাল মাধ্যমে অর্থ পরিশোধের সুযোগ দেওয়ার উদ্দেশ্যে দেশের প্রথম ডিজিটাল সার্ভিস ওয়ালেট প্রোভাইডার আইপের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

বাংলালিংকের এক্টিং চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং ও আইপে সিস্টেমস লিমিটেডের সিইও জাকারিয়া স্বপন বাংলালিংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রতিষ্ঠান দুইটির পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের ডিজিটাল বিজনেস ও গ্লোবাল পার্টনারশীপ ডিরেক্টর গৌরব কাক্কর, বাংলালিংকের হেড অফ ডিজিটাল ডিস্ট্রিবিউশন রাশেদ মোসলেম, বাংলালিংকের ডিজিটাল ডিস্ট্রিবিউশন ম্যানেজার মো. আরিফুল হক, আইপে সিস্টেমস লিমিটেডের হেড অফ বিজনেস অ্যান্ড স্ট্র্যাটেজি মো. আবুল খয়ের চৌধুরী, আইপে সিস্টেমস লিমিটেডের হেড অফ কম্যুনিকেশন অ্যান্ড মিডিয়া মো. মুনতাসির, আইপে সিস্টেমস লিমিটেডের হেড অফ মার্কেট অপারেশন্স মো. ফাহিম হোসেন ও আইপে সিস্টেমস লিমিটেডের স্ট্র্যাটেজিক বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার সৈয়দ তাসলিম মাহমুদ।

এই চুক্তি অনুসারে বাংলালিংক ও আইপে সম্মিলিতভাবে বাংলালিংক গ্রাহকদের বিভিন্ন ডিজিটাল সেবার ক্রয়ের জন্য অর্থ সহজে পরিশোধের সুবিধা দিতে উদ্যোগ গ্রহণ করবে।

এর ফলে বাংলালিংকের গ্রাহকরা আইপে ব্যবহার করে ডিজিটাল টাপ পয়েন্ট, মাই বাংলালিংক অ্যাপ ও বাংলালিংকের ওয়েবসাইটের মাধ্যমে তাদের মোবাইল ব্যালান্স রিচার্জ করতে পারবেন।

এছাড়া আইপের মাধ্যমে বাংলালিংক ওয়ালেট রিফিলসহ বাংলালিংকের ওয়েবসাইট, ই-শপ ও বাংলালিংক ওয়াক-ইন-সেন্টার থেকে বিভিন্ন পণ্য ও সেবা ক্রয় করা যাবে।

বাংলালিংকের এক্টিং চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, “আইপে সিস্টেমস লিমিটেডের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। একটি গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা বিশ্বাস করি, এই উদ্যোগটি গ্রাহকদের আইপের মাধ্যমে সহজে অর্থ পরিশোধ করে আমাদের সেবা পেতে সাহায্য করবে। গ্রাহকদের সুবিধাকে প্রাধান্য দিয়ে বাংলালিংক কীভাবে একটি ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে এগিয়ে যাচ্ছে, তা এই উদ্যোগের মাধ্যমে প্রতিফলিত হয়।

আইপে সিস্টেমস লিমিটেডের সিইও জাকারিয়া স্বপন বলেন, “বাংলালিংক-এর মতো একটি স্বনামধন্য প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হতে পারা আমাদের জন্য অত্যন্ত গর্বের একটি বিষয়। আমরা আশা করি, এই উদ্যোগ বাংলালিংক গ্রাহকদেরকে বিশেষভাবে উপকৃত করবে, কারণ এর মাধ্যমে আইপে ব্যবহার করে গ্রাহকরা সহজেই বাংলালিংক-এর বিভিন্ন সেবার জন্য অর্থ পরিশোধ করতে পারবেন।”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
jugantor-organization-বাংলালিংক-103347-5-1

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter