সিম্ফনির স্মার্টফোন কিনে বাইক জিতল খুলনার সন্ধ্যা রানী সাহা

  আইটি ডেস্ক ০১ নভেম্বর ২০১৮, ১৩:৫৭:৫৩ | অনলাইন সংস্করণ

সিম্ফনির স্মার্টফোন কিনে বাইক জিতল খুলনার সন্ধ্যা রানী সাহা। ছবি: সংগৃহীত

সিম্ফনি মেগা ধামাকা অফার- শিরোনামে আকর্ষণীয় একটি ক্যাম্পেইন চালু করেছে সিম্ফনি। ১৬ অক্টোবর থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনের স্লোগান- “হ্যান্ডসেট কিনুন, নিশ্চিত জিতুন!”

প্রথম সপ্তাহে সারা বাংলাদেশ থেকে প্রায় ১২ জন হ্যান্ডসেট কিনে বিমান টিকেট জিতে নেন বিভিন্ন দেশের।

দ্বিতীয় সপ্তাহে ঢাকার পল্টন থেকে ওমর ফারুক সিম্ফনি ভি১৪০ কিনে জিতে নেন কোলকাতার এয়ার টিকেট, ধানমন্ডি থেকে আই১০ প্লাস কিনে মুকুল জিতে নেন সিঙ্গাপুরের এয়ার টিকেট।

এছাড়াও বগুড়া থেকে মো. মিঠু রহমান আই১০প্লাস, চট্টগ্রাম থেকে মো. জামাল ভি১৩৫ এবং মো. বিল্লাল হোসাইন গাজীপুর থেকে ভি১৪০ স্মার্টফোন কিনে ব্যাংককের এয়ার টিকেট জিতে নেন।

এছাড়াও আশুলিয়া থেকে মো. আওলাদ হোসেন জেড১০ হ্যান্ডসেটটি কিনে নেপালের টিকেট জিতে নেন।

খুলনা থেকে আই৬০ স্মার্টফোন কিনে হাংক মোটরবাইক পান সন্ধ্যা রানী সাহা।

বিজয়ীদের হাতে তাদের পুরষ্কার তুলে দেন সিম্ফনির ম্যানেজিং ডাইরেক্টর জাকারিয়া শাহীদ। এসময় গ্রুপের অন্যান্য উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই ক্যাম্পেইন চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। অংশগ্রহণ করতে চাইলে কিংবা বিস্তারিত জানতে চাইলে ঘুরে আসতে পারেন সিম্ফনির অফিসিয়াল ওয়েবসাইট অথবা সিম্ফনির ফেসবুক পেজ থেকে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত