জিপি-জিপি কলরেট আধা পয়সা

  যুগান্তর ডেস্ক    ২৫ জানুয়ারি ২০১৮, ১৬:৪৩ | অনলাইন সংস্করণ

জিপি আধা পয়সা কলরেট

গ্রাহকদের জন্য নতুন কলরেট নিয়ে এলো মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন। এ অফারে গ্রামীণফোনের সকল গ্রাহক (মাইপ্ল্যান ও বিজনেস সলিউশনস পোস্টপেইড ছাড়া) উপভোগ করতে পারবেন প্রতি সেকেন্ডে আধা পয়সা (০.৫) কলরেট।

এ বিষয়ে গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান বলেন, আমরা গ্রাহকদের বহুবিধ চাহিদার কথা চিন্তা করে বিভিন্ন ধরনের অফার নিয়ে আসি। এক্ষেত্রে, আমাদের নিরলস প্রচেষ্টা থাকে সেরা সব অফার নিয়ে আসার। আর তারই ধারাবাহিকতায় আমরা এই নতুন কল রেট বাজারে নিয়ে নিয়ে এসেছি যা আমাদের সেবাকে আরো আকর্ষণীয় করবে। আমার বিশ্বাস, গ্রাহকরা দারুণভাবে এ অফারগুলো উপভোগ করবে।

এ অফারের আওতায় ২১ টাকা রিচার্জে গ্রাহকরা গ্রামীণফোন থেকে গ্রামীণফোনে প্রতি সেকেন্ড কল করতে পারবেন ০.৫ পয়সায় এবং গ্রামীণফোন থেকে অন্য অপারেটরে কথা বলতে পারবেন ১ পয়সায়। চব্বিশ ঘণ্টার এ অফারের মেয়াদ থাকবে ২ দিন।

গ্রাহক যদি ৪৯ টাকা রিচার্জ করেন তারা ওপরের মতো একই অফার উপভোগ করতে পারবেন যার মেয়াদ থাকবে ৫ দিন। এ অফার গ্রামীণফোন থেকে শুধুমাত্র দেশের অন্য অপারেটরে কল করার ক্ষেত্রে প্রযোজ্য (জিপি-অন্য অপারেটর, জিপি-পিএসটিএন এবং জিপি-আইপিটিএসপি)।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.