বিশ্বের সবচেয়ে বড় বাংলা গানের স্ট্রিমিং অ্যাপ বাংলালিংক ভাইবে

  যুগান্তর রিপোর্ট ২৪ নভেম্বর ২০১৮, ২৩:৫৪ | অনলাইন সংস্করণ

বাংলা গানের স্ট্রিমিং অ্যাপ বাংলালিংক ভাইবে
বাংলা গানের স্ট্রিমিং অ্যাপ বাংলালিংক ভাইবে। ছবি-সংগৃহীত

বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক দেশের সংগীত প্রেমিদের জনপ্রিয় শিল্পীদের নতুন গান উপভোগের সুযোগ দিতে বিশ্বের সবচেয়ে বড় বাংলা গানের স্ট্রিমিং অ্যাপ বাংলালিংক ভাইবে ৫০টিরও বেশি নতুন অ্যালবাম প্রকাশ করেছে।

রাজধানীর লেকশোর হোটেলে আয়োজিত এক প্রেস কনফারেন্সে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দেওয়া হয়। প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং, চিফ কর্পোরেট এ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, ডিজিটাল বিজনেস এ্যান্ড গ্লোবাল পার্টনারশিপ ডিরেক্টর গৌরব কাক্কর, ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ, হেড অফ ই-প্রোডাক্টস অনিক ধরসহ প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন গ্যাক মিডিয়া বিডি লিমিটেডের সিইও সাবিরুল হক। গ্যাক মিডিয়া বিডি লিমিটেডের সঙ্গে বাংলালিংক-এর যৌথ উদ্যোগের মাধ্যমে বাংলালিংক ভাইবে অ্যাপটি চালু করা হয়।

আকর্ষণীয় ইন্টারফেস, রেডিও ফাংশনালিটি, অফলাইন সেভিং অপশন, অ্যাডাপটিভ বিট রেট, প্লেলিস্ট তৈরি ও সোশ্যাল মিডিয়া শেয়ারিং-এর মতো দারুণ সব ফিচারযুক্ত বাংলালিংক ভাইবে পছন্দের বিভিন্ন গান উপভোগ করতে পারেন শ্রোতারা। এই অ্যাপে নতুনভাবে সংযুক্ত হওয়া ৫০টিরও বেশি নতুন অ্যালবাম শ্রোতাদের হাবিব, বালাম, কণা, মিনার, অদিত, এলিটা, ইমরান, তপু, প্রিতম, বাপ্পা, মেহরিন, শাফিন, ন্যান্সি ও তৌফিকসহ অন্যান্য জনপ্রিয় শিল্পীদের নতুন গান উপভোগের সুযোগ দেবে।

বাংলালিংক ভাইব-এ ফ্রি সেকশন ছাড়াও রয়েছে একটি প্রিমিয়াম সেকশন যেখানে গ্রাহকরা তাদের পছন্দ অনুযায়ী ২ টাকা/দিন থেকে শুরু করে ৩০ টাকা/মাস পর্যন্ত বিভিন্ন পেমেন্ট মেথড ব্যবহারের মাধ্যমে গান উপভোগ করতে পারেন। প্লেস্টোর বা অ্যাপস্টোর থেকে বাংলালিংক ভাইব অ্যাপটি ডাউনলোড করা যাবে। এছাড়া www.blvibe.com ভিজিট করে বাংলালিংক ভাইবের একটি অনলাইন ভার্সন ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, “বিশ্বের সবচেয়ে বড় বাংলা গানের স্ট্রিমিং অ্যাপ বাংলালিংক ভাইবে জনপ্রিয় শিল্পীদের ৫০টিরও বেশি নতুন অ্যালবাম প্রকাশ করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। বিভিন্ন ধরনের মিউজিক ট্র্যাকের এক বিশাল সংগ্রহ নিয়ে বাংলালিংক ভাইব ইতোমধ্যে একটি অত্যন্ত জনপ্রিয় মিউজিক স্ট্রিমিং প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। এটি আমাদের পূর্ণাঙ্গ ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টা ও বিভিন্ন ক্ষেত্রের প্রতিভাবান ও প্রতিশ্রুতিশীল ব্যক্তিদের সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে সেগুলির উন্নয়নে অবদান রাখার উদ্যোগকে প্রতিফলিত করে।”

বাংলালিংক ভাইবের ডিজিটাল প্ল্যাটফর্মে গ্রাহকদের স্বাচ্ছ্যন্দের সঙ্গে বাংলা গান উপভোগের সুযোগ দিয়ে প্রযুক্তির মাধ্যমে দেশীয় সংস্কৃতির বিকাশের ক্ষেত্রে অনুকরণীয় ভূমিকা রেখেছে বাংলালিংক। দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা এই প্রতিষ্ঠান সংগীত শ্রোতাদের আরও উপভোগ্য অভিজ্ঞতা দিতে বাংলালিংক ভাইবে নতুন সংযোজনের প্রক্রিয়া অব্যাহত রাখবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×