বিকাশ পেমেন্টে ৩৫০০ আউটলেটে সর্বোচ্চ ২০ শতাংশ ক্যাশব্যাক

  আইটি ডেস্ক ২৬ নভেম্বর ২০১৮, ১৫:৪৬ | অনলাইন সংস্করণ

বিকাশ পেমেন্টে ৩৫০০ আউটলেটে সর্বোচ্চ ২০ শতাংশ ক্যাশব্যাক
বিকাশ পেমেন্টে ৩৫০০ আউটলেটে সর্বোচ্চ ২০ শতাংশ ক্যাশব্যাক

দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড দেশের নামী দামী ব্রান্ডের ৩৫০০টির বেশি আউটলেটে কেনাকাটায় দিচ্ছে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক।

গত ২০ নভেম্বর থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইনে লাইফস্টাইল, ইলেকট্রনিক্স, সুপারস্টোর, ইকর্মাস এবং রেস্টুরেন্ট ক্যাটাগরিতে ৩৫০টির অধিক ব্র্যান্ডের পণ্য অর্ন্তভুক্ত রয়েছে।

আগামী ২০ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত বিকাশের এই আকর্ষণীয় ক্যাশব্যাক অফার চলবে।

সব ধরনের কেনাকাটায় মোবাইল পেমেন্ট জনপ্রিয় করতে বিকাশ এ পর্যন্ত যতগুলো পেমেন্ট ক্যাম্পেইন পরিচালনা করছে, তারমধ্যে ব্র্র্যান্ড ও আউটলেটের সংখ্যায় এটিই বিকাশের বৃহত্তম ক্যাম্পেইন।

ক্যাম্পেইনের শর্তানুসারে একজন গ্রাহক পণ্যের ক্যাটাগরি অনুযায়ী প্রতিটি ট্রানজেকশেনের বিপরীতে সর্বোচ্চ ৩০০ টাকা থেকে ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকসহ অফার চলাকালীন সময়ে সর্বমোট ২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি পদ্ধতিতে *২৪৭# ডায়াল পেমেন্ট করলে ক্রেতারা তাৎক্ষণিক ভাবেই ক্যাশব্যাক নিজের বিকাশ একাউন্টে পেয়ে যাবেন। বিকাশ পেমেন্টে কোন প্রকার অতিরিক্ত চার্জ নেই।

বিকাশ অ্যাপে পেমেন্ট করতে অ্যাপের হোম স্ক্রিন থেকে মেক পেমেন্ট নির্বাচন করে মার্চেন্ট এর নম্বর দিয়ে পেমেন্ট করা যাবে অথবা খুব সহজে কিউআর কোড স্ক্যান করে পেমেন্ট করা যাবে।

ইউএসএসডির ক্ষেত্রে *২৪৭# ডায়াল করে মেন্যু থেকে ৩ নির্বাচিত করে কয়েকটি ইন্টারঅ্যাকটিভ ধাপ অনুসরন করে পেমেন্টে করা যাবে। এই অফারের আওতাভুক্ত ব্র্যান্ড এবং আউটলেটের বিস্তারিত তালিকা পাওয়া যাবে www.bkash.com এবং ফেসবুক পেজ www.facebook.com/bkashlimited ঠিকানায়।

২০১১ সালে কার্যক্রম শুরু করা বিকাশ লিমিটেড ব্যাংকিং সেবার বাইরে এবং ভেতরে থাকা বাংলাদেশের একটি বিশাল জনগোষ্ঠিকে নানা ধরনের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।

বিকাশ- ব্র্যাক ব্যাংক, ইউএস ভিত্তিক মানি ইন মোশন, ওর্য়াল্ড ব্যাংকের অর্ন্তগত প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল ফিন্যান্স কর্পোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং চীনের আলিবাবা গ্রুপের অ্যাফিলিয়েট অ্যান্ট ফিনান্সিয়াল (আলীপে)-এর যৌথ মালিকানাধীন একটি প্রতিষ্ঠান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×