দ্বিতীয় মোবাইল উৎপাদন কারখানা করতে যাচ্ছে সিম্ফনি

  আইটি ডেস্ক ২৯ নভেম্বর ২০১৮, ১৮:৪৮ | অনলাইন সংস্করণ

দ্বিতীয় মোবাইল উৎপাদন কারখানা করতে যাচ্ছে সিম্ফনি
দ্বিতীয় মোবাইল উৎপাদন কারখানা করতে যাচ্ছে সিম্ফনি

সিম্ফনি মোবাইলের দ্বিতীয় অ্যাসেম্বলিং ও ম্যানুফ্যাকচারিং কারখানা স্থাপনের জন্য বুধবার আগারগাঁওয়ের আইসিটি টাওয়ারের কেন্দ্রীয় সভাকক্ষে বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ এবং এডিসন গ্রুপ এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

এই চুক্তির আওতায় গাজীপুরের কালিয়াকৈরে অবস্থিত বঙ্গবন্ধু হাইটেক সিটি কর্তৃপক্ষ এর কাছ থেকে সিম্ফনি মোবাইল তাদের এই এ্যাসেম্বলিং ও ম্যানুফ্যাকচারিং কারখানার জন্য ৫.১৬ একর জমির বরাদ্দ পেয়েছে।

বাংলাদেশ হাইটেক পার্কের ব্যাবস্থাপনা পরিচালক, সেক্রেটারি মিসেস হোসনে আরা বেগম, এনডিসি এবং এডিসন গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ও সিএফও, জনাব জাকারিয়া শাহিদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন হাইটেক পার্কের প্রসাশন এবং অর্থ বিভাগে‌‍র পরিচালক ড. খন্দকার আজিজুল ইসলাম এবং এডিসন গ্রুপের পরিচালক ও হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স মেজর আবদুল মালেক মিয়াজী, পিএসসি (অবঃ) সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×