‘মাই গ্যালাক্সি মাই কালার’ পুরষ্কার দিলো স্যামসাং

  আইটি ডেস্ক ০২ ডিসেম্বর ২০১৮, ১৭:২৮ | অনলাইন সংস্করণ

‘মাই গ্যালাক্সি মাই কালার’ পুরষ্কার দিলো স্যামসাং
‘মাই গ্যালাক্সি মাই কালার’ পুরষ্কার দিলো স্যামসাং

রঙের তুলিতে রাঙানো জীবনের উল্লাসে মেতে উঠতে ‘মাই গ্যালাক্সি মাই কালার’ শীর্ষক কালারফুল ক্যাম্পেইনের প্রথম ধাপের বিজয়ী জাওয়াদ উদ্দিন, মো. আল-আমিন এবং আকবর আলম-এর হাতে পুরষ্কার তুলে দিলো স্যামসাং মোবাইল বাংলাদেশ।

রাজধানীর বসুন্ধরা সিটি’র স্যামসাং শোরুমে উৎসবমূখর পরিবেশের মধ্য দিয়ে প্রথম ধাপ তথা লাল রঙের (#ShadesOfRed) বিজয়ীরা পুরষ্কার গ্রহণ করেছে সামাজিক যোগাযোগের মাধ্যমে জনপ্রিয় তারকা শাহতাজ মুনিরা হাশেম-এর হাত থেকে।

উল্লেখ্য, গত ২৩ নভেম্বর থেকে শুরু হয় উক্ত ক্যাম্পেইনটি, যা চলবে চলতি বছরের ডিসেম্বরের মাঝামাঝি পর্যন্ত।

ফেসবুকভিত্তিক ক্যাম্পেইনটি সাজানো হয়েছে স্যামসাং-এর নতুন তিনটি গ্যালাক্সি ডিভাইসে ব্যবহৃত তিনটি রঙ (রেড বা লাল, ব্লু বা নীল ও পিংক বা গোলাপী)-কে কেন্দ্র করে।

পুরষ্কার প্রদানকালে স্যামসাং বাংলাদেশ-এর হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “ক্যাম্পেইনটি সাজানো হয়েছে দেশের মানুষের সঙ্গে স্যামসাং-এর বন্ধন আরো দৃঢ় করতে।

লাল রঙকে কেন্দ্র করে প্রথম ধাপ সফলভাবে সম্পন্ন হয়েছে এবং এ ধাপে ব্যাপক সাড়া পেয়েছি আমরা। পরবর্তী ধাপগুলোতেও সবার কাছ থেকে আরো বেশি সাড়া পাবো বলে আমরা বিশ্বাস করি।”

ক্যাম্পেইন সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে www.facebook.com/SamsungBangladesh এই ঠিকানায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×