রবির সঙ্গে নগদের চুক্তি স্বাক্ষর

  আইটি ডেস্ক ১২ ডিসেম্বর ২০১৮, ১৯:২৪ | অনলাইন সংস্করণ

রবির সঙ্গে নগদের চুক্তি স্বাক্ষর। ছবি: সংগৃহীত
রবির সঙ্গে নগদের চুক্তি স্বাক্ষর। ছবি: সংগৃহীত

ডিজিটাল আর্থিক সেবা প্রসারের লক্ষ্যে রবি আজিয়াটা লিমিটেড ও বাংলাদেশ ডাক বিভাগের সেবা “নগদ”-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। আজ বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

রবি আজিয়াটা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব মাহতাব উদ্দিন আহমেদ এবং “নগদ”-এর পক্ষে থার্ড ওয়েভ টেকনলজিস লিমিটেডের পরিচালক ও পরিচালক রেজাউল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিনামায় স্বাক্ষর করেন।

বাংলাদেশের প্রথম এবং সর্বজনীন ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস প্ল্যাটফর্ম হিসেবে “নগদ”, দেশের আর্থ-সামাজিক উন্নয়ন ও প্রথাগত ব্যাংকিং খাতের আওতার বাইরে থাকা জনগণকে আর্থিক অন্তর্ভুক্তির মাধ্যমে সকল স্তরের জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

উক্ত অনুষ্ঠানে রবি আজিয়াটা লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন প্রধান ডিজিটাল সেবা কর্মকর্তা শিহাব আহমাদ; ভাইস প্রেসিডেন্ট ও প্রধান, মোবাইল মানি সেবা দেওয়ান নাজমুল হাসান এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ ডাক বিভাগের সেবা “নগদ”-এর পক্ষে উপস্থিত ছিলেন থার্ড ওয়েভ টেকনলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক; প্রধান বাণিজ্যিক কর্মকর্তা সাদাত আদনান আহমাদসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×