দেশের বাজারে পার্ল হোয়াইট কালারের নোভা থ্রি আই

  আইটি ডেস্ক ২৩ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৯ | অনলাইন সংস্করণ

দেশের বাজারে পার্ল হোয়াইট কালারের নোভা থ্রি আই
দেশের বাজারে পার্ল হোয়াইট কালারের নোভা থ্রি আই

বাংলাদেশের বাজারে আরও একটি আকর্ষণীয় নতুন কালারের নোভা থ্রি আই ফোন পাওয়া যাচ্ছে। আগের দুই কালার আইরিশ পারপল ও ব্লাকের সঙ্গে নতুন করে পার্ল হোয়াইট কালার যুক্ত হলো।

অর্থাৎ আন্তর্জাতিক বাজারের সাথে সামঞ্জস্য রেখে এখন থেকে নোভা থ্রি আই এর সবগুলো কালারের ফোন বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে।

ক্রিসমাস ডের কালারের সঙ্গে মিল রেখে মাত্র ২৬ হাজার ৯৯০ টাকা মূল্যের নতুন কালারের ফোন বাজারে নিয়ে এসেছে হুয়াওয়ে বাংলাদেশ।

নিজের পরিবার-পরিজনের সঙ্গে সেরা মুহূর্তগুলো মুক্তার রংয়ে রাঙাতে গ্রাহকরা সারাদেশে হুয়াওয়ের সকল অনুমোদিত শপে এসব ফোন কিনতে পারবেন।

চলতি বছরের আগস্টে নোভা থ্রি আই ফোন দেশের বাজারে আসার পর ব্যাপক সাড়া ফেলে। কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন চার ক্যামেরার ফোনটি অল্প সময়েই তরুণদের মন জয় করে নেয়।

ফটোগ্রাফির জন্য যুঁতসই ফোনটিতে আছে ৬ দশমকি ৩ ইঞ্চি ফুলভিউ আইপিএস নচ ডিসপ্লে।

২৪ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্স বিশিষ্ট ডুয়াল ফ্রন্ট এআই ক্যামেরা ও ২ মেগা পিক্সেলের সেন্সর, ১৬ মেগা পিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগা পিক্সেলের সেকেন্ডারি সেন্সর বিশিষ্ট রিয়ার ক্যামেরা।

অসাধারণ এ ক্যামেরার কারণে আগের যেকোনো সময়ের চেয়ে আকারে বড় ও স্বচ্ছ ছবি পাওয়া যাবে বলে দাবি করছে হুয়াওয়ে।

এ ফোনের সবচেয়ে বড় সুবিধা হচ্ছে ফোনটিতে রয়েছে ১২৮ জিবি রম। এ প্রাইস সেগমেন্টে এটিই প্রথম ফোন। চার জিবি র‌্যাম ও শক্তিশালী গেম স্যুট থাকার কারণে গেমিংয়ে অসাধারণ অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×