আইইউবিএটি ও বিডিজবসের সমঝোতা চুক্তি

  আইটি ডেস্ক ২৬ ডিসেম্বর ২০১৮, ১৯:১৪ | অনলাইন সংস্করণ

আইইউবিএটি ও বিডিজবসের সমঝোতা চুক্তি
আইইউবিএটি ও বিডিজবসের সমঝোতা চুক্তি

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস অ্যাগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি (আইইউবিএটি) ও অনলাইনে চাকরি খোঁজার জনপ্রিয় ওয়েবসাইট বিডিজবস.কমের মধ্যে এক সমঝোতা চুক্তি হয়েছে।

বুধবার আইইউবিএটির কনফারেন্স হলে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন আইইউবিএটির রেজিস্ট্রার অধ্যাপক মো. লুৎফর রহমান ও বিডিজবসের চিফ কমার্শিয়াল অফিসার প্রকাশ রায় চৌধুরী।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব, উপ-উপাচার্য অধ্যাপক ড. হামিদা আখতার বেগম,কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিনা নার্গিস, পরীক্ষা নিয়ন্ত্রক ব্রিগেডিয়ার জেনারেল ড. মো. জাহিদ হোসেন (অব.),অ্যালামনাই অ্যাসোসিয়েশন এবং প্লসেমন্টের ডাইরেক্টর একেএম শরফুদ্দীন, বিডিজবস.কমের সিনিয়র ম্যানেজার মোহাম্মদ আলী ফিরোজ এবং আব্দুর রব আল মোহায়মেনসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা।

এই চুক্তির উদ্দেশ্যগুলোর মধ্যে অন্যতম হলো- চাকরিবাজারে যোগ্যপ্রার্থী এবং উদ্যোক্তা সৃষ্টিতে ভূমিকা রাখা, আইইউবিএটির একাডেমির সঙ্গে ইন্ডাস্ট্রির সরাসরি যোগাযোগ স্থাপন, বৃহৎ আঙ্গিকে ক্যারিয়ার ফেয়ারের মাধ্যমে শিক্ষার্থীদের ভবিষ্যৎ পেশার আদ্যোপান্ত ধারণা দেয়া।

আইইউবিএটির উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব এই সমঝোতা স্মারক স্বাক্ষরের জন্য বিডিজবস.কম কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×