বইবাজার.কম কুইজ প্রতিযোগিতায় ল্যাপটপ জিতলেন রাজু

প্রকাশ : ০৫ জানুয়ারি ২০১৯, ১৯:৫৭ | অনলাইন সংস্করণ

  যুগান্তর রিপোর্ট

বইবাজার.কম কুইজ প্রতিযোগিতা। ছবি সংগৃহীত

বই বিক্রি সম্পর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান বইবাজার.কম বিজয় দিবস উপলক্ষে মাসব্যাপী কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করেছেন।

উল্লেখ্য, গত ১৩ ডিসেম্বর অনলাইনে স্বাধীনতাবিষয়ক এ কুইজ প্রতিযোগিতার ঘোষণা হওয়ার পর থেকেই সারা দেশের অসংখ্য মানুষ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

প্রতিযোগিতার প্রথম পুরস্কার হিসেবে ল্যাপটপ বিজয়ী হয়েছেন, নাজমুল হোসেন রাজু। দ্বিতীয় পুরস্কার হিসেবে পাঁচ হাজার টাকার ক্যাশকার্ড জিতেছেন, আফরোজা সুলতানা। তৃতীয় পুরস্কার হিসেবে মুক্তিযুদ্ধের ১০টি বই জিতেছেন নুফাইসা নাবহান।

এছাড়াও আরও ১০ জনকে পুরস্কার হিসেবে ১০টি টি-শার্ট প্রদান করা হচ্ছে। প্রতিযোগিতাতে অংশগ্রহণকারী সবাইকে শুভেচ্ছা জানিয়ে বইবাজার.কম এর প্রধান সমন্বয়ক মো. ইকরাম বলেন, মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে উৎসাহিত করার জন্যই বিজয়ের মাসে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

আমাদের তরুণ সমাজদের মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে যথেষ্ট আগ্রহ দেখে সত্যি আমরা অনুপ্রাণিত হয়েছি।

আমরা আমাদের তরুণ সমাজকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস সম্পর্কে জানতে এ সম্পর্কিত লেখা প্রচুর বই পড়ার ব্যাপারে উৎসাহিত করছি। মুক্তিযুদ্ধ সম্পর্কিত বই ছাড়াও যে কোনো ধরনের বই boibazar.com  থেকে অনলাইনে অর্ডার করেই দেশের যে কোনো প্রান্ত থেকে বই কেনার সুযোগ করে দিয়েছে বইবাজার।