১২ হাজার ৫০০ টাকায় আইলাইফের নতুন ল্যাপটপ

  আইটি ডেস্ক ০৭ জানুয়ারি ২০১৯, ১৪:৪৫ | অনলাইন সংস্করণ

১২ হাজার ৫০০ টাকায় আইলাইফের নতুন ল্যাপটপ
১২ হাজার ৫০০ টাকায় আইলাইফের নতুন ল্যাপটপ

আমেরিকার ব্র্যান্ড আইলাইফ ইংরেজি নববর্ষে উপলক্ষ্যে সবচেয়ে কম দামে ল্যাপটপ দিচ্ছে। ১৫ হাজার ৫০০ টাকা দামের আইলাইফের ‘জেড এয়ার প্রো’ মডেলের ল্যাপটপটি মাত্র ১২ হাজার ৫০০ টাকায় পাওয়া যাবে।

এ অফারটি স্টক থাকা সাপেক্ষে শুধু অনলাইন ঠিকানা মার্কেটপ্লেস https://bit.ly/2R9Ypel ঠিকানা থেকে ল্যাপটপের থেকে প্রযোজ্য হবে। রয়েছে ক্যাশঅন ডেলিভারিতে কেনার সুবিধা।

দেশে আইলাইফের পবিবেশক সুরভী এন্টারপ্রাইজ জানায়, ১২.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটিতে রয়েছে পাওয়ারফুল ইন্টেল প্রসেসর এবং জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম।

জেনুইন উইন্ডোজ থাকায় ব্যবহারকারীরা অসাধারণ পারফর্মেন্স পাবেন। ২ জিবি মেমোরি, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ল্যাপটপটির স্টোরেজ এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে।

সব ধরনের এক্সটারনাল ডিবাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করে। ৯০০ গ্রাম ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপ টিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

এই বাজেট ল্যাপটপটি দিয়ে ছাত্র ছাত্রী এবং অফিসের প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন গুরুত্বপূর্ণ ইমেইল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্রাউসিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজ অনায়েসে করা যাবে।

আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গে পাচ্ছেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি। এ সম্পর্কে আরও বিস্তারিত জানতে কল করতে পারেন ০১৮৪৭০৫২০৮২, ০১৮৪৭০৫২০৭৯ এই নম্বরে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×