মোবাইল মেলায় চাহিদার শীর্ষে হুয়াওয়ের নোভা থ্রিআই

  অনলাইন ডেস্ক ১১ জানুয়ারি ২০১৯, ১৯:৪৪ | অনলাইন সংস্করণ

মেলায় হুয়াহু

১১ জানুয়ারি স্মার্টফোন ও ট্যাব মেলার দ্বিতীয় দিন। শুক্রবার ছুটির দিন হওয়ায় মেলা প্রাঙ্গণে উপচেপড়া ভিড় লক্ষ করা গেছে। মেলায় আগত ক্রেতাদের বেশির ভাগই বয়সে তরুণ। আর তরুণদের পছন্দের শীর্ষে রয়েছে হুয়াওয়ের নোভা থ্রি আই।

হুয়াওয়ে প্যাভিলিয়ানে বন্ধুদের সঙ্গে স্মার্টফোন কিনতে এসেছেন রাজধানীর ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির মাসুদ রহমান। তিনি বলেন, সারা বছর এই দিনটার অপেক্ষায় থাকি। স্মার্টফোন মেলা মানেই এক জায়গাতে সব স্মার্ট ডিভাইসের সমাহার এবং অফারের ছড়াছাড়ি। এক জায়গাতে সব মোবাইল পাওয়াতে সহজেই পছন্দের মোবাইলটি খুঁজে পাওয়া যায়।

কোন ফোন কিনলেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, হুয়াওয়ের নোভা থ্রিআই। কারণ ফটোগ্রাফির জন্য জুতসই এই ফোনটি যেমন স্টাইলিশ ডিজাইনের তেমনি রয়েছে অসাধারণ ক্যামেরা। তাছাড়া ১ হাজার ৪৯০ টাকা ছাড়ে মাত্র ২৫ হাজার ৫০০ টাকায় পাওয়া যাচ্ছে। এই সুযোগ তো আর পাব না।

হুয়াওয়ের পক্ষ থেকে জানানো হয়, এবারের স্মার্টফোন ও ট্যাব মেলায় হুয়াওয়ের নোভা সিরিজের ‘নোভা থ্রিই’ এবং ‘নোভা থ্রিআই’সহ মোট ১০টি মডেলের স্মার্টফোন, একটি মডেলের নেটবুক এক্স এবং চারটি মডেলের ট্যাব ও নানা অ্যাক্সেসরিজে আইটেম প্রদর্শিত হচ্ছে। এর মধ্যে নোভা থ্রিআই এর চাহিদা সবচেয়ে বেশি। বিশেষ করে তরুণদের মন জয় করে নিয়েছে এই মডেলের হ্যান্ডসেটটি।

জানা গেছে, তরুণদের জন্য ক্রেজ ফোনটি শুধুমাত্র বাংলাদেশে নয়, সারা বিশ্বের তরুণদের নজর কেড়েছে। গত বছরের শেষ পর্যন্ত বিশ্বব্যাপী ৬৫ মিলিয়ন ইউনিট বিক্রি হয়েছে এই নোভা সিরিজ মডেল যা হুয়াওয়ের বিক্রীত স্মার্টফোনের মধ্যে শীর্ষে। মধ্যম বাজারের এই ফোনটি এখন বাজার দাপিয়ে বেড়াচ্ছে। সর্বাধুনিক প্রযুক্তির এই ফোনটির বিশেষত্ব হচ্ছে এর আকর্ষণীয় ডিজাইন, ফটোগ্রাফির জন্য অসাধারণ ক্যামেরা এবং কৃত্রিম বৃদ্ধিমত্তার দারুণ সংযোজন।

হুয়াওয়ে নোভা সিরিজের একটি ফোন ক্রয় করা এক তরুণের সঙ্গে কথা হয় মেলা প্রাঙ্গণে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়পড়ুয়া মুহিত হাসান জানান, হুয়াওয়ের মোবাইল ফোন আমার বরবারই পছন্দের। আমার আগের ফোনটিও হুয়াওয়ের ছিল। মেলা থেকে নোভা সিরিজের একটি ফোন কিনব বলে বেশকিছু দিন ধরেই অপেক্ষায় ছিলাম। অবশেষে মেলা থেকে হুয়াওয়ে নোভা থ্রিই ফোনটি ৫ হাজার ৪০০ টাকা ছাড়ে ২২ হাজার ৫০০ টাকা কিনে নিলাম। এছাড়া বিভিন্ন ডিভাইসসহ নানা আইটেমে সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে হুয়াওয়ে।

হুয়াওয়ের জনপ্রিয় ট্যাব টিথ্রি সাত ইঞ্চি (১+৮ জিবি) কিনতে পারবেন সর্বনিম্ন দাম ৮ হাজার ৯৯০ টাকায়। হুয়াওয়ে মিডিয়া প্যাড টিথ্রি ১০ ইঞ্চি ১৯ হাজার ৪৯০ টাকার পরিবর্তে পাওয়া যাবে ১৭ হাজার ৯৯০ টাকায়। হুয়াওয়ে কালার ব্যান্ড এ-টু ১৫ শতাংশ ছাড়ে পাওয়া যাবে ২ হাজার ১৯০ টাকায় এবং কালার ব্যান্ড বি-টু ১৫ শতাংশ ছাড়ে পাওয়া যাবে ২ হাজার ৯৫০ টাকায়।

এছাড়া মেলায় গ্রাহকদের জন্য প্রতিদিন র‌্যাফেল ড্রয়ের ব্যবস্থা করেছে হুয়াওয়ে। এতে গ্রাহকরা ব্লুটুথ স্পিকার, হেডফোন, বিপিএল টিকিটসহ পাবেন বিভিন্ন আকর্ষণীয় উপহার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×