মেলায় হুয়াওয়ে ট্যাব পাওয়া যাচ্ছে মাত্র ৮ হাজার ৯৯০ টাকায়

  আইটি ডেস্ক ১২ জানুয়ারি ২০১৯, ১৬:৫৪ | অনলাইন সংস্করণ

মেলায় হুয়াওয়ে ট্যাব পাওয়া যাচ্ছে মাত্র ৮ হাজার ৯৯০ টাকায়
মেলায় হুয়াওয়ে ট্যাব পাওয়া যাচ্ছে মাত্র ৮ হাজার ৯৯০ টাকায়

স্মার্টফোন ও ট্যাব মেলায় বিশেষ ছাড়ে মাত্র ৮ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে হুয়াওয়ের ট্যাব। এছাড়া আরও বেশ কিছু ট্যাব ও অ্যাকসেসরিজে বিশেষ ছাড় দিচ্ছে এ সময়ের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে।

এদিকে মেলায় এখন পর্যন্ত সর্বোচ্চ বিক্রির তালিকায় রয়েছে হুয়াওয়ের নোভা থ্রি আই।

মেলায় হুয়াওয়ের ট্যাব টি থ্রি ৭ ইঞ্চি ১ জিবি র‌্যামের ডিভাইসটি ৭ শতাংশ ছাড়ে ৯,৬৯০ টাকার পরিবর্তে পাওয়া যাচ্ছে ৮,৯৯০ টাকায়। ডিভাইসটির সামনে ও পেছনে রয়েছে ২ মেগাপিক্সেল ক্যামেরা।

আর ব্যাটারিটি ৪ হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ারের। টি থ্রি ৭ ইঞ্চি ২ জিবি র‌্যামের ডিভাইসটি ৮ শতাংশ ছাড়ে ১১,৯৯০ টাকার পরিবর্তে পাওয়া যাচ্ছে ১০,৯৯০ টাকায়।

ট্যাব টিথ্রি ৮ ইঞ্চি ২ জিবি র‌্যামের ডিভাইসটি ৬ শতাংশ ছাড়ে ১৫,৯৯০ টাকার পরিবর্তে পাওয়া যাচ্ছে ১৪,৯৯০ টাকায়। ট্যাবটির পেছনে রয়েছে ৫ মেগাপিক্সেল ও সামনে রয়েছে ২ মেগাপিক্সেলের ক্যামেরা।

ব্যাকআপ সুবিধা দিতে রয়েছে ৪ হাজার ৮০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ট্যাব টি থ্রি ১০ ইঞ্চি ২ জিবি র‌্যামের ডিভাইসটি ৮ শতাংশ ছাড়ে ১৯,৪৯০ টাকার পরিবর্তে পাওয়া যাচ্ছে ১৭,৯৯০ টাকায়।

ট্যাবটির পেছনে রয়েছে ৫ মেগাপিক্সেল ও সামনে রয়েছে ২ মেগাপিক্সেলের ক্যামেরা। ব্যাকআপ সুবিধা দিতে রয়েছে ৪ হাজার ৮০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। বিশেষ ছাড় ছাড়াও প্রত্যেকটি ট্যাবের সঙ্গে থাকবে ফ্লিপ কভার।

ট্যাব ছাড়াও হুয়াওয়ের অন্যান্য অ্যাকসেসরিজেও থাকছে বিশেষ ছাড়। হুয়াওয়ের ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার পাওয়ার ব্যাংক ৩৩ শতাংশ ছাড়ে ১৫০০ টাকার পরিবর্তে পাওয়া যাচ্ছে ১০০০ টাকায়।

১৩০০০ মিলিঅ্যাম্পিয়ার পাওয়ার ব্যাংক ৩১ শতাংশ ছাড়ে ২,১০০ টাকার পরিবর্তে পাওয়া যাচ্ছে ১৪৫০ টাকায়। ৬৭০০ মিলিঅ্যাম্পিয়ার পাওয়ার ব্যাংক ১৯ শতাংশ ছাড়ে পাওয়া যাচ্ছে ১০৫০ টাকায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×