শাওমির ৩টি স্মার্টফোনের দাম কমলো

  আইটি ডেস্ক ১৬ জানুয়ারি ২০১৯, ২১:৫৬ | অনলাইন সংস্করণ

শাওমির ৩টি স্মার্টফোনের দাম কমলো
শাওমির ৩টি স্মার্টফোনের দাম কমলো

বাংলাদেশে নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে আকর্ষণীয় ছাড় দিচ্ছে বিশ্বের শীর্ষ প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান শাওমি।

মডেলগুলো হলো- রেডমি ৬এ, রেডমি ৬ এবং এমআই এ২ লাইট। শাওমি কর্তৃপক্ষ আশা করছে এই ছাড়ের ফলে গ্রাহকদের কাছে শাওমির ফোনগুলো আরো আকর্ষণীয় হবে।

এ বিষয়ে শাওমি ইন্ডিয়ার ইন্ডিয়ান সাবকন্টিনেন্ট এর হেড অব অভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, ‘বাংলাদেশে আমাদের ব্র্যান্ডের প্রবৃদ্ধি যেহেতু একটা নতুন যুগে প্রবেশ করেছে, তাই ২০১৯ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

তিনি বলেন, আমরা বিশ্বাস করি ২০১৯ সাল শাওমি বাংলাদেশের জন্য মনে রাখার মতো একটি বছর হবে। বাংলাদেশে শাওমির ফ্যানদের জন্য নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ছাড় দিতে পেরে আমরা খুবই আনন্দিত।

এই উদ্যোগ নতুন বছরে আমাদের উন্নত ফিচারের স্মার্টফোনকে আরো সহজলভ্য করতে সহায়তা করবে এবং সেটা আমাদের গ্রাহকদের কাছে অধিক গ্রহণযোগ্য হবে বলে তিনি প্রত্যাশা করেন।

আগারওয়াল বলেন, এই বছর আমরা গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে আরো উদ্যোগ গ্রহণ করবো, যা ইতোমধ্যে বাস্তবায়িত হওয়া শুরু হয়ে গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×