সিম্ফনির নতুন চমক ‘সিম্ফনি আই৯৫’

  আইটি ডেস্ক ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৩৮ | অনলাইন সংস্করণ

সিম্ফনির নতুন চমক ‘সিম্ফনি আই৯৫’
সিম্ফনির নতুন চমক ‘সিম্ফনি আই৯৫’

বাংলাদেশের শীর্ষস্থানীয় হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি মোবাইল বাজারে নিয়ে এলো ‘সিম্ফনি আই৯৫’ নামে নতুন একটি স্মার্টফোন। ২ জিবি র‍্যাম এবং ফোরজি নেটওয়ার্ক সমৃদ্ধ এই স্মার্টফোনটির মূল্য মাত্র ৭ হাজার ৯৯০ টাকা।

অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও চালিত অপারেটিং সিস্টেম। এর ফুল ভিশন ডিসপ্লে এর সামনের দিক টি এক কথায় দারুন দেখতে। ফ্রন্ট সাইডে আছে ৫.৪৫ ইঞ্চ ডিসপ্লে এবং এর উপর আছে আইপিএস এলসিডি প্যানেল।

৫.৪৫ ইঞ্চ আইপিএস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এতে যার রেজ্যুলেশন এইচডি+ বা ১৪৪০*৭২০ পিক্সেল। এই স্মার্টফোনে ভিডিওগুলো খুবই প্রাণবন্ত একটা ফিল দেয় এবং এতে অন স্ক্রীণ নেভিগেশন বাটন দেওয়া হয়েছে।

‘সিম্ফনি আই৯৫’ এ রয়েছে ২ জিবি র‍্যাম এবং ১৬ ইন্টার্নাল স্টোরেজ। মেমোরি কার্ডের মাধ্যমে আরও বাড়ানো যাবে ৩২ জিবি পর্যন্ত। মিড হাই ডিমান্ডিং গেম গুলো খেলা যাবে অনায়াসে। এছাড়াও আছে ফেস আনলক সুবিধা।

‘সিম্ফনি আই৯৫’ এ আছে ১৩ মেগাপিক্সেল অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ব্যাক ক্যামেরায় আছে ট্রু ফ্ল্যাশ আছে যার মাধ্যমে তোলা যাবে সুন্দর ও প্রাণবন্ত ছবি।

ব্যাক ক্যামেরায় থাকছে ২.২ এ্যাপারচার এবং ফ্রন্ট ক্যামেরায় আছে ২.২ অ্যাপারচার। সারাদিন নিরবিচ্ছিন্নভাবে চালানোর জন্য হ্যান্ডসেটটিতে আছে ৩০০০ এমএএইচ লি-পলিমার ব্যাটারি।

এছাড়াও জি-সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর নামে আরও কিছু সেন্সরও এই স্মার্টফোনে আছে।

সিম্ফনির সকল আউটলেটে গ্রামীণফোনের আকর্ষণীয় বান্ডেল অফারসহ এই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে চারটি ভিন্ন ভিন্ন কালারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×