ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে ইউমিডিজি ফোনে ৫০ শতাংশ ছাড়

  যুগান্তর ডেস্ক    ১০ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২৯ | অনলাইন সংস্করণ

ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে ইউমিডিজি ফোনে ৫০ শতাংশ ছাড়
ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে ইউমিডিজি ফোনে ৫০ শতাংশ ছাড়

ভ্যালেন্টাইনস ডে উপলক্ষ্যে বিশেষ অফার নিয়ে হাজির হয়েছে স্মার্টফোন ব্র্যান্ড ইউমিডিজি। ই-কমার্স প্লাটফর্ম দারাজ থেকে ইউমিডিজির ফোনে মিলছে সর্বোচ্চ ৫০ শতাংশ মূল্যছাড়।

ইউমিডিজির এস২ লাইট, ওয়ান এবং ওয়ান প্রো ডিভাইস তিনটিতে মিলছে এই ছাড়। ১৫ হাজার ৯৯০ টাকার ইউমিডিজির এস২ লাইট ৫০ শতাংশ ছাড়ে পাওয়া যাবে ৭ হাজার ৯৯৫ টাকায়।

ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির সুবিধা সমৃদ্ধ ওয়ান প্রো পাওয়া যাচ্ছে ১৭ হাজার ৯৯১ টাকায়। ডিভাইসটির বাজারে মূল্য ১৯ হাজার ৯৯০ টাকা। এছাড়াও ১৫ হাজার ৯৯০ টাকার ইউমিডিজির ওয়ান প্রো ছাড়ে পাওয়া যাচ্ছে ১৪ হাজার ৩৯১ টাকায়।

ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবিএম ওবায়দুল্লাহ বলেন, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষ্যে গ্রাহকদের জন্য দারাজের সঙ্গে মিলে বিশেষ এই ছাড় দিচ্ছি আমরা।

নতুন প্রযুক্তির প্রতি তরুণের বরাবর আগ্রহ থাকে। তাদের কথা বিবেচনা করে সাইড ফিঙ্গারপ্রিন্ট, দ্রুতগতির ওয়্যারলেস চার্জার এবং এনএফসি সুবিধাসহ মিডরেঞ্জ বাজেটে এই ডিভাইসগুলো দেশের বাজারে আনা হয়েছে।

অফার সম্পর্কে বিস্তারিত জানা যাবে http://bit.ly/2I3MIlq এই ঠিকানায়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×