বিআইজেএফের সভাপতি মোজাহেদুল সাধারণ সম্পাদক জাকির

  আইটি ডেস্ক ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০২:৪২ | অনলাইন সংস্করণ

বিআইজেএফ নির্বাচন
সভাপতি মোজাহেদুল ইসলাম ঢেউ ও সাধারণ সম্পাদক ইনচার্জ হাসান জাকির। (বাঁ থেকে) ছবি: সংগৃহীত

দেশের তথ্য ও যোগাযোগপ্রযুক্তি খাতে কর্মরত গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) ২০১৯-২০২০ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন ইত্তেফাকের তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক মোজাহেদুল ইসলাম ঢেউ এবং সাধারণ সম্পাদক সমকালের জ্যেষ্ঠ সহসম্পাদক ও আইসিটি পেজ ইনচার্জ হাসান জাকির।

আজ মঙ্গলবার ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বারের নেতৃত্বে নির্বাচন কমিশন চূড়ান্ত ফলাফল ঘোষণা করে।

কমিশনের অন্য দুই সদস্য হলেন জ্যেষ্ঠ সাংবাদিক মাহমুদ হোসেন এবং মেহেদী হাসান পলাশ।

গত ৯ ফেব্রুয়ারি রাজধানীর কারওয়ান বাজারে বিআইজেএফ এর নিজস্ব কার্যালয়ে প্রাথমিক ফলাফল ঘোষণা করা হয়েছিল।

মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রকাশিত কার্যনির্বাহী পরিষদের অন্যান্য পদে বিজয়ীরা হলেন - সহসভাপতি নাজনীন নাহার (টেক ওয়ার্ল্ড),

যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহাগ (আলোকিত বাংলাদেশ), গবেষণা সম্পাদক জান্নাতুল ইসলাম রাহাদ (ডেইলি সান),

কোষাধ্যক্ষ এনামুল করিম (ডিজিটাল সময়), সাংগঠনিক সম্পাদক হাসিব রহমান (খোলা কাগজ) এবং নির্বাহী সদস্য মিজানুর রহমান সোহেল (যুগান্তর) ও রাহিতুল ইসলাম রুয়েল (কমপিউটার জগৎ)।

নবনির্বাচিত সভাপতি মোজাহেদুল ইসলাম অভিব্যক্তি প্রকাশ করে বলেন, ‌‌‌‘বিআইজেএফকে আরও শক্তিশালী এবং গতিশীল করতে প্রয়োজনীয় সব কিছুই করব।’

এজন্য সবার সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।

সাধারণ সম্পাদক হাসান জাকির বলেন, ‌‘বিআইজেএফকে আইসিটি সাংবাদিকবান্ধব সংগঠন হিসেবে রূপান্তরে সবাইকে নিয়ে কাজ করতে চাই। যেন সাংবাদিকদের মধ্যে বিআইজেএফ উদাহরণ তৈরি করতে পারে।’

উল্লেখ্য, বিআইজেএফ ২০১৯-২০২০ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের তফসিল অনুযায়ী, গত ১৩ জানুয়ারি পর্যন্ত মনোনয়ন সংগ্রহ এবং ১৬ জানুয়ারি মনোনয়নপত্র জমাদানের শেষ সময় নির্ধারিত হয়।

এতে বিভিন্ন পদে একাধিক প্রার্থী মনোনয়ন সংগ্রহ করে। তবে শেষ সময়ে একই পদে একাধিক প্রার্থী মনোনয়নপত্র জমা না দেওয়ায় প্রাথমিকভাবে মনোনয়ন জমাদানকারী প্রার্থীরাই বিজয়ী বলে বিবেচিত হয়।

এরপর সব ধরনের আনুষ্ঠানিকতা শেষে চূড়ান্ত বিজয়ীদের তালিকা প্রকাশ করে নির্বাচন কমিশন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×