ফাল্গুনী উদ্যোক্তা হাটে ইনোভেডিয়াস

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২২ | অনলাইন সংস্করণ

  যুগান্তর রিপোর্ট

আইপে ফাল্গুনী উদ্যোক্তা হাটে অংশ নিয়েছে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড। শুক্রবার শুরু হওয়া এই উদ্যোক্তাদের মিলনমেলা চলবে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত। উদ্যোক্তা হাটে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের প্যাভেলিয়নে থাকছে প্রতিষ্ঠানটির সব ধরনের আইটি ও আইটি এনাবল্ড সেবার সমাহার।

এছাড়া রয়েছে মোবাইল অ্যাপস থেকে শুরু করে কাস্টোমাইজড সফটওয়্যার, ডোমেইন থেকে শুরু করে হোস্টিং সার্ভার ইত্যাদি সব সেবা। প্রয়োজনীয় যে কোনো আইটি ও আইটি এনাবলড সেবা গ্রহন করা যাবে ইনোভেডিয়াসের প্যাভেলিয়ন থেকে।

ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মাদ  মেহেদী হাসান ইমন বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে যাত্রা শুরু করেছে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড। আমরা দিচ্ছি মোবাইল অ্যাপস ডেভেলপমেন্ট, সফটওয়্যার ডেভেলপমেন্ট, ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট, সার্ভার ও হোস্টিং সার্ভিসেস, ই-কমার্স সলিউশনসহ নানাবিধ আইটি ও আইটি এনাবলড সেবা।

তিনি আরো বলেন, কিছুদিন আগে ইন্টারন্যাশনাল কর্পোরেশন ফর নেমস অ্যান্ড নাম্বারস বা আইক্যানের অ্যাক্রিডেশন প্রাপ্ত হয়েছি আমরা। যার ফলশ্রুতিতে ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড বর্তমানে বাংলাদেশের প্রথম ও একমাত্র আইক্যান এক্রেডিটেড ডোমেইন রেজিস্ট্রার। দেশব্যাপী ও দেশের বাইরে আন্তর্জাতিক বাজারে বর্তমানে ইনোভেডিয়াস তার ব্র্যান্ড নাম ‘রেজিস্ট্রো’ এর মাধ্যমে ডোমেইন রেজিস্ট্রেশন সেবা প্রদান করা শুরু করেছে। 

তরুণ ও নবীন উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম ‘চাকরি খুঁজব না চাকরি দেব’-এর উদ্যোক্তারা নিজেদের পণ্য ও সেবার সম্ভার নিয়ে তিন দিনব্যাপী ঢাকার ধানমন্ডি ২৭ নম্বরে উউম্যান ভলান্টারি এসোসিয়েশনের মিলনায়তেনে বসেছে ‘আইপে ফাল্গুনী উদ্যোক্তা হাট’। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে তরুণ উদ্যোক্তাদের এই মিলনমেলা।