বাংলাদেশে স্যামসাং গ্যালাক্সি এস১০ প্রি-অর্ডার শুরু

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:৩৫ | অনলাইন সংস্করণ

  আইটি ডেস্ক

বাংলাদেশে স্যামসাং গ্যালাক্সি এস১০ প্রি-অর্ডার শুরু

প্রি-অর্ডারের জন্য দ্যা নেক্সট জেনারেশন গ্যালাক্সি- গ্যালাক্সি এস১০-এর উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। আগামীকাল ২৭ ফেব্রুয়ারি থেকে দেশের বাজারে আকর্ষণীয় অফার ও ডিসকাউন্টসহ গ্যালাক্সি এস১০ই, গ্যালাক্সি এস১০ ও গ্যালাক্সি এস১০+ প্রি-অর্ডার দিতে পারবেন আগ্রহী ক্রেতারা। 

এ লক্ষ্যে ২৬ ফেব্রুয়ারি জিপি হাউজে গ্রামীণফোনের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে নতুন ডিভাইসগুলো উন্মোচন করে স্যামসাং বাংলাদেশ।   
  
গ্যালাক্সি এস১০ সিরিজের ফোনগুলো স্মার্টফোনের বাজারে একমাত্র এইচডিআর১০+ ফিচারসমৃদ্ধ স্মার্টফোন যা ব্যবহারকারীদের প্রায় ব্যাজেলবিহীণ সিনেমাটিক ইনফিনিটি ডিসপ্লে ব্যবহারের অভিজ্ঞতা প্রদান করবে, আর একেই নেক্সট জেনারেশন স্ক্রিণ বলছে স্যামসাং। 

গ্যালাক্সি এস১০-এর ডাইনামিক এমওএলইডি স্ক্রিণে যুগান্তকারী আল্ট্রসনিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত করেছে নির্মাতা প্রতিষ্ঠানটি। এছাড়া ডিভাইসগুলোতে আরো আছে বিশ্বের প্রথম মোবাইল ওয়্যারলেস পাওয়ারশেয়ার প্রযুক্তি, যা ওয়্যারলেস চার্জিং সুবিধাসম্বলিত যেকোনো স্মার্টফোন এবং পরিধানযোগ্য ডিভাইসে বাড়তি কোনো চার্জার ছাড়াই চলার পথে চার্জ সরবরাহ করতে পারবে।  

গ্যালাক্সি এস১০ ও গ্যালাক্সি এস১০+ এ আছে ১২ মেগাপিক্সেলের ওয়াইড লেন্স, ১২ মেগাপিক্সেলের টেলিফটো ও ১৬ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্সের সমন্বয়ে ৩টি রিয়ার প্রো-গ্রেড ক্যামেরা। প্রিজম ব্ল্যাক, প্রিজম হোয়াইট এবং প্রিজম ব্লু কালার বা রং-এ দেশের বাজারে উল্লেখিত দুটি ক্ষমতাসম্পন্ন ডিভাইস বাজারে পাওয়া যাবে। 

অন্যদিকে, যারা প্রিমিয়াম ফিচারসমূহ সংহত বা সংক্ষিপ্ত পরিসরে পেতে চায় তাদের জন্য গ্যালাক্সি এস১০ই তৈরি করেছে স্যামসাং, যা প্রিজম ব্ল্যাক কালারে বাজারে পাওয়া যাবে।  

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দেশের বাজারে গ্যালাক্সি এস১০ই, গ্যালাক্সি এস১০ ও গ্যালাক্সি এস১০+ এর দাম যথাক্রমে ৭৪ হাজার ৯০০ টাকা, ৮৯ হাজার ৯০০ টাকা ও ৯৯ হাজার ৯০০ টাকা নির্ধারণ করেছে স্যামসাং বাংলাদেশ।  

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইয়ুন বলেন, স্যামসাং গ্যালাক্সি এস সিরিজের মহাত্ম হচ্ছে এর উদ্ভাবনী প্রযুক্তি, যা বর্তমান যুগের স্মার্টফোন অভিজ্ঞতার সঙ্গে সঙ্গতিপূর্ণ। গ্যালাক্সি এস১০-এর ডিভাইসগুলো উন্মোচনের মধ্যে দিয়ে আমরা নেক্সট জেনারেশন অব স্মার্টফোনের দিয়ে অগ্রসর হয়েছি। নতুন ডিভাইসগুলো সম্মানিত ক্রেতাদের সর্বোচ্চ চাহিদা পূরণ করতে পারবে বলে আমরা আশাবাদী।
 
গ্রামীণফোনের ডেপুটি সিইও ইয়াসির আজমান বলেন, দেশে হাই-এন্ড স্মার্টফোন ব্যবহারকারীদের সবচেয়ে পছন্দের মোবাইল ব্র্যান্ড স্যামসাং-এর সঙ্গে মিলে কাজ করতে পেরে আমরা আনন্দিত। গ্রামীণফোন চেষ্টা করে গ্রাহকদের জন্য নতুন সব অফার নিয়ে আসার, এরই ধারাবাহিকতায় স্মার্টফোন ও ডাটা সার্ভিসকে এক ধাপ এগিয়ে নিতে এবং আরও বেশি আকর্ষণীয় করতে স্যামসাং গ্যালাক্সি এস১০-এর সঙ্গে বান্ডেল অফারের ব্যবস্থা করা হয়েছে। 

তিনি বলেন, দেশব্যাপি ফোরজি নেটওয়ার্ক ছড়িয়ে দিতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে গ্রামীণফোন, যা স্যামসাং-এর মতো অত্যাধুনিক প্রযুক্তির গতিশীলতার মধ্য দিয়ে নেটওয়ার্কের সর্বোৎকৃষ্ট ব্যবহার নিশ্চিৎ করে।

উল্লেখ্য, প্রি-অর্ডারের ক্ষেত্রে ক্রেতারা বিনামূল্যে একটি গ্যালাক্সি এস১০+ কিংবা ২০ হাজার টাকা মূল্যের গ্যালাক্সি বাড অথবা সর্বোচ্চ ৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ পাবেন। এছাড়াও প্রি-অর্ডার দেয়া সকল ক্রেতা ২৫ হাজার টাকা মূল্যের ওয়ান-টাইম স্ক্রিণ রিপ্লেসমেন্ট সুবিধা উপভোগ করতে পারবেন। 

এমনকি তারা বিকাশের মাধ্যমে প্রি-অর্ডার পেমেন্টের ক্ষেত্রে সর্বোচ্চ ২০% পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। ক্রেতাদের সুবিধার কথা বিবেচনা করে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডধারীদের জন্য ০% ইন্টারেস্টে (প্রায় ১৫ হাজার টাকা) সর্বোচ্চ ১২ মাসের ইএমআই বা কিস্তি সুবিধা রেখেছে স্যামসাং।

গ্রামীণফোন গ্রাহকরা গ্যালাক্সি এস১০ ব্যবহারের ক্ষেত্রে পাবেন ফোরজি ডাটাসহ ১০জিবি ফ্রি ইন্টারনেট প্যাকেজ। মাত্র ১১০ টাকার ডিসকাউন্ট দামে গ্রাহকরা ৫জিবি ওপেন ও ৫জিবি ফোরজির সমন্বয়ে মোট ১০জিবি ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন। 

গ্রামীণফোনের সেলস চ্যানেল থেকে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা (ইউএসডি ও টাইটেনিয়াম কার্ড প্রযোজ্য না) প্রি-অর্ডারের মূল্য পরিশোধের পর অবশিষ্ট মূল্য পরিশোধের ক্ষেত্রে ৫% ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন। 

আগামি ৩ মাসের জন্য নন-স্টার, সিলভার স্টার ও গোল্ড স্টার গ্রাহকরা প্লাটিনাম স্টার স্ট্যাটাস পাবেন। এছাড়া বর্তমান জিপি প্লাটিনাম ও প্লাটিনাম প্লাস স্টার গ্রাহকরা ঢাকায় হোটেল স্যারিনা এবং লং বিচ স্যুটসে বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন। 


প্রি-অর্ডারের সময়ে জিপি অনলাইন পোর্টাল থেকে অ্যামেক্স, এসসিবি, ব্র্যাক ব্যাংক, ডিবিবিএল, এমটিবিএল, ইবিএল এবং ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ক্রেডিট কার্ডধারীরা ০% ইন্টারেস্ট বা সুদে সর্বোচ্চ ৩৬ মাস পর্যন্ত ইএমআই বা কিস্তি সুবিধায় গ্যালাক্সি এস১০ সিরিজের ডিভাইস ক্রয় করতে পারবেন।