সহজ কিস্তি ও ৬ হাজার টাকা ছাড়ে মিলছে ইউমিডিজির ফোন

  যুগান্তর ডেস্ক    ০৪ মার্চ ২০১৯, ১৯:২৪ | অনলাইন সংস্করণ

সহজ কিস্তি ও ছাড়ে মিলছে ইউমিডিজির ফোন
সহজ কিস্তি ও ছাড়ে মিলছে ইউমিডিজির ফোন

সহজ কিস্তি ও বিশেষ মূল্য ছাড়ে ‘অথবা ডটকম’-এ পাওয়া যাচ্ছে ইউমিডিজি ব্র্যান্ডের স্মার্টফোন। ই-কমার্স প্লাটফর্মটিতে ইউমিডিজির ফোনে মিলছে সর্বোচ্চ ৬ হাজার টাকা ছাড়।

এই অফারের আওতায় ওয়ারলেস চার্জারসহ ইউমিডিজির ওয়ান প্রো মডেলের ফোনটি ৬ হাজার টাকা কমে পাওয়া যাবে ১৬ হাজার ৯৮০ টাকায়। চাইলে ওয়ারলেস চার্জার ছাড়াও যে কেউ ডিভাইসটি কিনতে পারবেন। সেক্ষেত্রে ৪ হাজার টাকা ছাড়ে ডিভাইসটির মূল্য হবে ১৫ হাজার ৯৯০ টাকা। ৩ হাজার টাকা কমে ১৫ হাজার ৯৯০ টাকার ইউমিডিজি ওয়ান পাওয়া যাবে ১২ হাজার ৯৯০ টাকায়। ৩ মার্চ থেকে থেকে শুরু হওয়া অফারটি চলবে ১৮ মার্চ পর্যন্ত। অফার চলাকালীন ঢাকায় ২৪ ঘণ্টার মধ্যে ডেলিভারি পাবেন ক্রেতারা। এছাড়া সাড়া দেশ থেকে অনলাইনে সহজেই অর্ডার করে ইউমিডিজির ফোন কেনা যাবে। কোন ইন্টারেস্ট ছাড়াই ১২ মাসের সহজে কিস্তিতেও ফোনগুলো কিনতে পারবেন ক্রেতারা।

ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, নতুন প্রযুক্তির প্রতি তরুণের বরাবর আগ্রহ থাকে। সাইড ফিঙ্গারপ্রিন্ট, দ্রুতগতির ওয়্যারলেস চার্জার, এনএফসি–সুবিধাসহ মিডরেঞ্জ বাজেটের ফোন ইউমিডিজি ওয়ান সিরিজ। গ্রাহকদের জন্য নতুন এই অফার দেয়া হচ্ছে।

ইউমিডিজি ওয়ান প্রো ফোনে রয়েছে ৫.৯ ইঞ্চি আইপিএস ডিসপ্লে এবং ৪ডি কার্ভ গ্লাস বডি। ১.৫ গিগাহার্টজ হেলিও অক্টাকোর পি২৩ ফোরএক্স কর্টেক্স-এ ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে এতে। ৪ গিগাবাইট র‍্যামের পাশাপাশি এতে রয়েছে ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। চাইলে মাইক্রো এসডি কার্ড দিয়ে ২৫৬ গিগাবাইট পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে।

ছবি তোলার জন্য পেছনে রয়েছে ১২ ও ৫ মেগাপিক্সেল ডুয়েল রিয়ার ক্যামেরা ও ফ্ল্যাশ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে এফ/ ২.০ অ্যাপারচারসহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। ভিডিও রেকর্ড করা যাবে ১০৮০ ও ৭২০ পিক্সেল রেজুলেশনে।

ফোনটিতে ওয়্যারলেস চার্জিং ও ফাস্ট চার্জিং সুবিধাসহ রয়েছে দীর্ঘ ব্যাকআপ দিতে ৩৫৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ডিভাইসটিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে স্টক অ্যান্ড্রয়েড ৮.১। ইউমিডিজি ‘ওয়ান’ ফোনটির সঙ্গে প্রোর পার্থক্য হচ্ছে, ওয়ানে রয়েছে ৩২ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। এই ঠিকানা https://www.othoba.com/umidigi-mobile থেকে অফারটি উপভোগ করা যাবে।

--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×