পিকমির আয়োজনে আয়মান সাদিকের সঙ্গে বইয়ের আড্ডা

  যুগান্তর ডেস্ক ০৬ মার্চ ২০১৯, ১৬:০৭ | অনলাইন সংস্করণ

পিকমি বইয়ের আড্ডা উইথ আয়মান সাদিক অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা। ছবি: সংগৃহীত
পিকমি বইয়ের আড্ডা উইথ আয়মান সাদিক অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা। ছবি: সংগৃহীত

‘সৃজনশীলতার পথে বইয়ের চাইতে ভালো আর কিছুই হতে পারে না’ স্লোগান নিয়ে মঙ্গলবার ঢাকার একটি অভিজাত সম্মেলন কেন্দ্রে রাইড শেয়ারিং সেবাদানকারী প্রতিষ্ঠান ‘পিকমি’র আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ‘পিকমি বইয়ের আড্ডা উইথ আয়মান সাদিক’।

জনপ্রিয় মোটিভেশনাল স্পিকার ও লেখক আয়মান সাদিকের এবারের বইমেলায় প্রকাশিত তিনটি বইয়ের উপরে রিভিউ দিয়ে ৪০ জন তরুন প্রতিযোগী এই অনুষ্ঠানে অংশগ্রহনের জন্য নির্বাচিত হন। ব্যতিক্রমি অনুষ্ঠানটির সার্বিক উদ্যোগ ও ব্যবস্থাপনায় ছিল তরুণ উদ্যোক্তা ওমর আলি রাজ প্রতিষ্ঠিত পিকমি লিমিটেড।

বইয়ের আড্ডায় আয়মান সাদিক তরুন অংশগ্রহনকারীদের উদ্দেশ্যে দীর্ঘ দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন ও তাদের সঙ্গে মতবিনিময় করেন।

শিক্ষার্থী জীবন থেকে শুরু করে পরবর্তী কর্মজীবনে সফলতা লাভের ক্ষেত্রে বিভিন্ন সম্ভাব্য বাঁধা ও তার উত্তরনের কৌশল নিয়ে আলোচনা করেন জনপ্রিয় এ লেখক ।

পিকমি লিমিটেডের সিনিয়র ম্যানেজার বিজনেস অপারেশনস শরিফুল ইসলাম তারেক জানান, সামাজিক দায়বদ্ধতার উপলব্ধি থেকেই পিকমি এই ধরনের অলাভজনক কর্মসূচী গ্রহন করে থাকে। বই পড়ে ও সঠিক দিক নির্দেশনা লাভ করে আজকের তরুন সমাজ যাতে আগামী দিনের সু-নাগরীক হিসেবে গড়ে উঠতে পারে সে লক্ষ্যেই তাদের এ প্রয়াস।

অনুষ্ঠানের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পিকমি’র পরিচালক মেশকাত হোসেন, প্রধান পরিচালন কর্মকর্তা অমিত চক্রবর্ত্তী, বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী রাশীদা চৌধুরী নিলু,তরুণ লেখক ও ই কমার্স গবেষক কাজী কাওসার সুইট, সিনিয়র বিজনেস অপারেশনস ম্যানেজার শরিফুল ইসলাম তারেক,হেড অব অপারেশনস আসলাম আলী খান প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×