নন্দিনী পাওয়ার ওমেন ক্যাম্পেইনে ভাইচার ও ফ্রি ডেলিভারি

  আইটি ডেস্ক ০৭ মার্চ ২০১৯, ১৮:৫৯ | অনলাইন সংস্করণ

নন্দিনী পাওয়ার ওমেন ক্যাম্পেইনে ভাইচার ও ফ্রি ডেলিভারি
নন্দিনী পাওয়ার ওমেন ক্যাম্পেইনে ভাইচার ও ফ্রি ডেলিভারি

চলতি বছর নন্দিনী উদ্যোগের মধ্য দিয়ে বিশ্ব নারী দিবস উদযাপন করছে দারাজ বাংলাদেশ লিমিটেড। তাই এ উপলক্ষ্যে দারাজ আয়োজন করেছে বিশেষ ক্যাম্পেইন পাওয়ার ওমেন।

৮ মার্চ বিভিন্ন জনপ্রিয় পার্লার সার্ভিসে থাকছে ১০% পর্যন্ত মূল্যছাড়, একই সঙ্গে মেয়েদের ফ্যাশন, হেল্‌থ এবং বিউটি প্রোডাক্টের উপর রয়েছে ৭০% পর্যন্ত ছাড়। অফারগুলোর পাশাপাশি দিনটির বিশেষ আকর্ষণ হিসেবে দারাজ দিচ্ছে দেশ জুড়ে ফ্রি ডেলিভারি।

এছাড়াও নারী কাস্টমররা ভাউচারের মাধ্যমে পাবেন এক হাজার টাকার কেনাকাটায় ২০০ টাকা ছাড়। ভাউচার পেতে অনলাইনে অর্ডার করার সময় STYLE200 এই কোড লিখতে হবে।

এছাড়াও পুরো মাস জুড়ে বিভিন্ন শিক্ষামূলক প্রতিষ্ঠানে থাকছে প্রযুক্তির মাধ্যমে নারী ক্ষমতায়ন ও ই-কমার্স বিষয়ক শিক্ষার মাধ্যমে নারী উদ্যোক্তা তৈরি সম্পর্কিত আলোচনামূলক সেমিনার।

বিশ্ব নারী দিবস উপলক্ষ্যে নন্দিনীর পক্ষ থেকে মোট ১১টি স্বনামধন্য প্রতিষ্ঠানে কর্মরত সকল নারী কর্মীদের দেওয়া হয়েছে সর্বমোট ৬৮৪ টি বিশেষ ভাউচার।

উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলো হল প্রথম আলো, বেক্সিমকো, র‍্যানকন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন, এসএসডি টেক ও ডিনেট।

উল্লেখ্য, সিটি ব্যাংকের সকল নারীকর্মী এবং ইউসিবি ব্যাংক ও ইস্টার্ন ব্যাংকের নারী কার্ডহোল্ডারদের জন্যে থাকছে দুই হাজার টাকার কেনাকাটায় ৩০০ টাকার ভাউচার।

নন্দিনী পাওয়ার ওমেন ক্যাম্পেইনটির পার্টনার হিসেবে রয়েছে, ইমামি, ভিট এবং ঢাকা এফএম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×