দারাজে এলো ‘হ্যালো মোটো’ অফার

  যুগান্তর ডেস্ক ০৭ মার্চ ২০১৯, ২০:২৪ | অনলাইন সংস্করণ

দারাজে এলো ‘হ্যালো মোটো’ অফার
ছবি-সংগৃহীত

বাংলাদেশের জনপ্রিয় ই-কমার্স দারাজ ডট কম-এর সঙ্গে মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান মোটোরোলার একটি পার্টনারশিপ চুক্তি হয়েছে। এরই ধারাবাহিকতায় দারাজ ডট কম এক্সক্লুসিভলি নিয়ে এলো ‘হ্যালো মোটো এগেইন’ ক্যাম্পেইন।

এই ক্যাম্পেইন এর আওতায় মটোরোলা ই৫ প্লাস এবং মটোরোলা ই৪ প্লাস-এ যথাক্রমে পাওয়া যাবে ৩০০০ এবং ২০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। ক্যাম্পেইন সময়সীমা ৬ মার্চ থেকে ১৫ মার্চ ২০১৯ পর্যন্ত।

এই পার্টনারশিপ চুক্তির মাধ্যমে দারাজ এবং মোটোরোলা বর্তমান সময়ে এই প্রাইস রেঞ্জের মধ্যে বেস্ট অফারটিই করেছে। কারণ কোয়ালিটির দিক থেকে মটোরোলা অবশ্যই যে কোনো চায়না ব্রান্ডের চেয়ে এগিয়ে। মোটোরোলার সাম্প্রতিক সময়ের প্রাইস অফারেই বোঝাই যাচ্ছে অন্য সব ব্রান্ডের মতো মোটোরোলাও প্রাইস-এর যুদ্ধ অবতীর্ণ হলো।

এই ক্যাম্পেইনের আওতায় মটো ই৪ প্লাস মডেলের ফোনটি দারাজ ডট কম থেকে কেনা যাবে ৯,৯৯০ টাকায়। বর্তমানে ফোনটির বাজারমূল্য ১১,৯৯০ টাকা। এছাড়া মটো ই৫ প্লাস ফোনটি কেনা যাবে ১২,৯৯০ টাকায়। বর্তমান এই মডেলের ফোনটির বাজারমূল্য ১৫,৯৯০ টাকা। দেখে নেয়া যাক মোটোরোলা এর এই ‘ই’ সিরিজের মোবাইল দুটিতে কি থাকছে।

মটো ই৫ প্লাস

ফোনটিতে কোয়ালকম স্নাপড্রাগন প্রসেসর, ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম ব্যবহার করা হয়েছে। তবে রম ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। এছাড়াও ফোনটিতে ৬ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি+ ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, যা গ্রাহকদের ভিডিও দেখার ক্ষেত্রে অন্যরকম অভিজ্ঞতা দেবে। রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, ফলে চার্জিংয়ের কথা চিন্তা না করেই দীর্ঘক্ষণ টানা ভিডিও দেখতে পারবেন স্মার্টফোনপ্রেমীরা। ফোনটিতে ১২ মেগাপিক্সেলের লেজার অটোফোকাস রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে, যা অত্যন্ত নিখুঁতভাবে ছবি তুলতে সক্ষম।

মটো ই৪ প্লাস

ফোনটিতে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকায় ব্যবহারকারীরা দীর্ঘক্ষণ বিনোদন নিতে ও গেম খেলতে পারবেন। ফোনটিতে অ্যানড্রয়েড ৭.১ অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। আছে ৫.৫ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ৭২০x১২৮০ পিক্সেল। এতে ১.৩ গিগাহার্জের কোয়াডকোর স্ন্যাপড্রাগন প্রসেসর, ৩ জিবি র‌্যাম ও ১৬ জিবি ইন্টারনাল মেমোরি ব্যবহার করা হয়েছে।

কিন্তু এক্সটার্নাল স্টোরেজ হিসেবে ১২৮ জিবি পর্যন্ত মাক্রো এসডিকার্ড ব্যবহার করা যাবে। মটোরোলার নতুন ফোনটিতে অটো ফোকাসড, এলইডি ফ্ল্যাশ সম্পন্ন ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা রয়েছে। আর সামনে ব্যবহার করা হয়েছে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা, যেটাতে এলইডি ফ্ল্যাশ ও সুন্দর সেলফি তোলার জন্য বিউটিফিকেশন মুড ব্যবহার করা হয়েছে।

--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×