এক্সট্রা গিফট ভাউচার প্লাটফর্মে ইজিয়ারসহ দেড় শতাধিক মার্চেন্ট

  যুগান্তর ডেস্ক ১৪ মার্চ ২০১৯, ১৬:২৭ | অনলাইন সংস্করণ

এক্সট্রা গিফট ভাউচার প্লাটফর্মে ইজিয়ারসহ দেড় শতাধিক মার্চেন্ট
এক্সট্রা গিফট ভাউচার প্লাটফর্মে ইজিয়ারসহ দেড় শতাধিক মার্চেন্ট

এক্সট্রার সঙ্গে চুক্তি হলো রাইড শেয়ারিং সেবাদাতা প্রতিষ্ঠান ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের। এই চুক্তির আওতায় এক্সট্রার ব্যবহারকারীগণ গিফট অথবা রিওয়ার্ড হিসেবে ইজিয়ারকে বেছে নেয়ার সুযোগ পাবেন।

ইজিয়ারের পক্ষে জিএম (অপারেশনস) শামসুল আলম শামস আর এক্সট্রার পক্ষে চিফ মার্কেটিং অফিসার প্রজিত কুমার দাস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মাদ মেহেদি হাসান এবং এক্সট্রার ম্যানেজিং ডিরেক্টর মঞ্জুরুল আলম মামুন।

ইজিয়ার একটি পরিবহণ যোগাযোগ এবং বুকিং পরিসেবা যা মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে ড্রাইভার এবং যাত্রীদের সঙ্গে সংযোগ করে, কেবল একটি বোতামে দ্রুত, সুবিধাজনক এবং নিরাপদ যাত্রা ভাগ করে নেওয়ার সুবিধা দেয়।

হেলিকপ্টার, অ্যাম্বুলেন্স, এয়ার অ্যাম্বুলেন্সসহ দেশব্যাপী দীর্ঘপথ পাড়ি দিতে প্রয়োজনীয় পরিবহণ সেবা দিয়ে থাকে ইজিয়ার।

এক্সট্রা দেশের প্রথম ডিজিটাল গিফট ভাউচার প্লাটফর্ম, যার সাহায্যে আপনার আপনজন অথবা আপনার কোম্পানির এমপ্লয়ি, ডিসট্রিবিউটর এবং ক্লায়েন্টদের দিতে পারবেন ডিজিটাল গিফট ভাউচার।

আর যারা ভাউচার পাচ্ছেন তারা এক্সট্রা অ্যাপের মাধ্যমে মার্চেন্ট আউটলেট বা সার্ভিস পয়েন্টে গিয়ে গিফট অথবা সার্ভিস সংগ্রহ করবেন।

সকলেই বিশেষ দিবস বা বিভিন্ন উৎসবে প্রিয়জন, ক্লায়েন্ট, এমপ্লয়ি এবং ডিস্ট্রিবিউটরদের গিফট প্রদান করে থাকে। তারা এই প্রোডাক্টকে ক্রয় করবেন গিফট হিসেবে।

এক্সট্রার প্লাটফর্মে প্রতিনিয়ত যুক্ত হচ্ছেন বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠান ও ক্রেতা সাধারণ। এক্সট্রা, সেসব ব্যক্তি ও কর্পোরেট প্রতিষ্ঠানের কাছে মার্চেন্টদের প্রোডাক্ট অথবা সার্ভিসকে গিফট বা রিওয়ার্ড হিসেবে বিক্রয়ের সুযোগ করে দেয়।

এক্সট্রার প্লাটফর্মে এখন পর্যন্ত ১৫০ এর অধিক মার্চেন্ট যুক্ত হয়েছে। আর প্রতিনিয়তই আরো যুক্ত হচ্ছেন স্বনামধন্য রেস্টুরেন্ট, ফ্যাশন ব্র্যান্ড, ইলেকট্রনিক্স ব্র্যান্ড, সুপার শপ, রাইড শেয়ারিং অ্যাপসহ সব ধরণের ব্যাবসা প্রতিষ্ঠান।

এ সম্পর্কে আরও বিস্তারিত দেখুন www.xtra.deals এই ওয়েবসাইটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×