খুলনায় ৫-৬ এপ্রিল বাংলাদেশ ডিজিটাল সোস্যাল ইনোভেশন সামিট

  যুগান্তর ডেস্ক    ১৬ মার্চ ২০১৯, ০৪:৫৩ | অনলাইন সংস্করণ

ডিজিটাল সোস্যাল ইনোভেশন ফোরাম
ডিজিটাল সোস্যাল ইনোভেশন ফোরাম

জাতিসংঘের টেকসই উন্নয়ন মাত্রা লক্ষ্য অর্জনের জন্য কাজ করে যাচ্ছে বাংলাদেশ ‘ডিজিটাল সোস্যাল ইনোভেশন ফোরাম’। এ লক্ষ্যে গত ২৫ জানুয়ারি আয়োজিত হয়েছিল বাংলাদেশ ডিজিটাল সোস্যাল ইনোভেশন সামিট ২০১৯।

সামাজিক উদ্ভাবনী দিকনির্দেশনা ও প্রত্যেকের পছন্দের উপযুক্ত পেশা নির্ধারণ সহায়ক পরামর্শ গ্রহণ করে বাংলাদেশ থেকে চিরতরে দারিদ্র বিমোচন ও বাংলাদেশকে কর্মদক্ষতায় শীর্ষে উঠতে সক্ষম করতে উপযুক্ত ভূমিকা পালন করে আসছে ‘বাংলাদেশ ডিজিটাল সোস্যাল ইনোভেশন ফোরাম’।

তারই ধারাবাহিকতায় সংগঠনটি খুলনায় আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ‘ডিজিটাল সোস্যাল ইনোভেশন সামিট ইন খুলনা’। যা আগামী ৫ ও ৬ এপ্রিল খুলনায় কুয়েট অডিটোরিয়াম এ অনুষ্ঠিত হতে যাচ্ছে।

খুলনায় কুয়েট অডিটোরিয়ামে এ সামিটে জনপ্রিয় আলোচকবৃন্দের মধ্যে সম্ভাব্য অংশগ্রহণ করবেন সোলায়মান সুখন, আয়মান সাদিক, ইকবাল বাহার, প্রিতরেজা, ওসামা বিন নূর, দিদারুল ইসলাম সানি, মো. সোবাহান চৌধুরী, মো. মারুফ খান, মো. আবদুল আওয়াল, তাসনিম বর্ষা ইসলাম, আলী আকবর, ফারহা মাহমুদা ত্রিনা।

যাদেরকে বাংলাদেশ ডিজিটাল সোস্যাল ইনোভেশন সামিট ইন খুলনার সম্মাননা দেয়া হবে- সফল ডিজিটাল ইয়ুথ লিডারশিপ অ্যাওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী। সফল ডিজিটাল সোস্যাল ফাউন্ডেশন ইনোভেটর অ্যাওয়ার্ড মারিয়া ক্রিস্টিয়ানা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মারিয়া কন সিয়াসু। সফল ডিজিটাল সোস্যাল ফাউন্ডেশন অ্যাওয়ার্ড অনুশীলন সমাজ কল্যান সংস্থার প্রতিষ্ঠাতা অলকচন্দ্র দাস। সফল ডিজিটাল সোস্যাল ফাউন্ডেশন একটিভিষ্ট অ্যাওয়ার্ড আয়না ভলেনটারি অর্গানাইজেশেনর প্রতিষ্ঠাতা ফাতেমাতুজ্জ জুবাইরা নওশীন । সফল ডিজিটাল প্লাটফর্ম সোস্যাল একটিভিটি অ্যাওয়ার্ড খুলনা ব্লাড ব্যাংকের প্রেসিডেন্ট সালেহ উদ্দিন। সফল ডিজিটাল প্লাটফর্ম ইউজিং অ্যাওয়ার্ড শো দ্যা ক্রিয়েটিভিটির প্রতিষ্ঠাতা প্রধান নিবার্হী আর কে সোহান।

তাছাড়াও আরও চমক হিসেবে যাচ্ছে খুলনার কিছু জনপ্রিয় ব্যান্ড ও এ সময়ের তরুণ ব্যান্ডদল ছারপোকা।

ইভেন্ট অর্গানাইজার বাংলাদেশ ডিজিটাল সোস্যাল ইনোভেশন ফোরার্ম। ইভেন্ট পার্টনার হাইওয়ে আইটি। ইভেন্ট স্ট্যাটেজি পার্টনার ইয়ুথ ক্লাব অব বাংলাদেশ। ইভেন্ট সহযোগী পার্টনার টেকনিশিয়ান টেকনোলজি।ইভেন্ট মিডিয়া পার্টনার সময়টিভি, জাগো এফএম, এক্সফ্লোসিভ রেডিও পার্টনার স্পাইসি এফএম। অনলাইন নিউজ পার্টনার স্বদেশ নিউজ ২৪, কোটালীপাড়া এক্সপ্রেস ও টাইমস বিডি। ফটোগ্রাফি পার্টনার ছবির হাট বাজার। লাইভ স্টিমিং পার্টনার টোগো।

--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×