স্যামসাংয়ের অ্যাকশন গ্যালাক্সি ফোন বাজারে

  যুগান্তর ডেস্ক    ২০ মার্চ ২০১৯, ১৯:০৩ | অনলাইন সংস্করণ

স্যামসাংয়ের অ্যাকশন গ্যালাক্সি ফোন বাজারে
স্যামসাংয়ের অ্যাকশন গ্যালাক্সি ফোন বাজারে

চলার পথে রোমাঞ্চকর মূহুর্তগুলো ক্যামেরাবন্দি করতে যারা ভালোবাসে তাদের জন্য দেশের বাজারে গ্যালাক্সি এ সিরিজের দুটি ফোন- গ্যালাক্সি এ৫০ ও এ৩০ নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ।

বর্তমান সময়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে লাইভে আসার বিষয়টি বেশ জনপ্রিয়তা পেয়েছে। ‘রেডি, অ্যাকশন’ ট্যাগলাইনের গ্যালাক্সি এ৫০ ও এ৩০ বাজারে নিয়ে আসার পেছনে এই বিষয়টিকেই বিবেচনা করেছে স্যামসাং।

গ্যালাক্সি এ৫০-তে আছে সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ৬.৪ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে। পাশাপাশি, ২৫ মেগাপিক্সেল (লো-লাইট)+ ৮ মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড)+ ৫ মেগাপিক্সেল (লাইভ ফোকাস) লেন্সের সমন্বয়ে ট্রিপল ক্যামেরা সেটআপের গ্যালাক্সি এ৫০ দিয়ে লাইভ ষ্ট্রিমিং হবে আরো বেশি রোমাঞ্চকর।

ডিভাইসটির ক্যামেরা দিয়ে ১২৩ ডিগ্রি আল্ট্র-ওয়াইড ভিডিও সুবিধা উপভোগ করতে পারবে ব্যবহারকারীরা, যা লাইভ ষ্ট্রিমিংকে নিয়ে যাবে এক নতুন মাত্রায়। গ্যালাক্সি এ৫০ ডিভাইস দিয়ে ২৪০ ফ্রেম পার সেকেন্ড (এফপিএস)-এ স্লো-মো ভিডিও তৈরি করা যাবে অনায়াসে। পাশাপাশি এই ডিভাইসটিতে আছে অন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

অন্যদিকে, গ্যালাক্সি এ৩০ দিয়ে ১৬ মেগাপিক্সেল (লো-লাইট) + ৫ মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড) সমৃদ্ধ ডুয়েল লেন্সের রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দিয়ে লাইভ ষ্ট্রিমিং বা যেকোনো ভিডিও হবে আগের চেয়ে আরো অ্যাকশননির্ভর। গ্যালাক্সি এ৫০-এর মতোই এই ডিভাইসটিতে আছে সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ৬.৪ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে, ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং এবং টাইপ-সি পোর্ট।

ডিভাইস দুটি নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “নতুন যুগের সঙ্গে তাল মিলিয়ে চলার সূত্র ধরেই দেশের বাজারে গ্যালাক্সি এ সিরিজের নতুন দুটি ডিভাইস নিয়ে এসেছি আমরা। স্যামসাং সবসময় চেষ্টা করে সম্মানিত ক্রেতাদের মূল চাহিদা পূরণের, আর এক্ষেত্রে সেই চেষ্টার বহিঃপ্রকাশ ঘটেছে।”

আজ থেকে দেশের সকল স্যামসাং স্টোরসহ অনুমোদিত অন্যান্য মোবাইল আউটলেটগুলোতে গ্যালাক্সি এ৫০ ক্রয় করতে পারবেন আগ্রহী ক্রেতারা। দেশের বাজারে গ্যালাক্সি এ৫০-এর দাম মাত্র ২৬,৯৯০ টাকা।

উল্লেখ্য, অনলাইন প্ল্যাটফর্ম পিকাবু ডট কম থেকে গ্যালাক্সি এ৫০ ক্রয়ের ক্ষেত্রে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই বা কিস্তি সুবিধা উপভোগ করার পাশাপাশি পাওয়া যাবে পিকাবুর গোল্ড মেম্বারশিপ যার মাধ্যমে ক্রেতারা আজীবন ফ্রি ডেলিভারি সুবিধা নিতে পারবেন।

এছাড়া ৬০০ ক্লাব পয়েন্ট, বাসা থেকে মোবাইল এক্সচেঞ্জ অফার ও বিক্রয় পরবর্তী সেবা গ্রহণ এবং অপারেটর বান্ডেল অফার উপভোগ করার সুযোগ থাকছে গ্যালাক্সি এ৫০ ক্রয়ে।

অন্যদিকে, গ্যালাক্সি এ৩০ ক্রয় করতে হলে এক সপ্তাহ অপেক্ষা করতে হবে সম্মানিত ক্রেতাদের। দেশের সকল স্যামসাং স্টোরসহ অনুমোদিত অন্যান্য মোবাইল আউটলেটগুলো থেকে ডিভাইসটি মাত্র ২২,৯৯০ টাকায় ক্রয় করা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×