বৈশাখী অফার: স্যামসাংয়ের ৪টি স্মার্টফোনে ব্যাপক ছাড়

  আইটি ডেস্ক ০৩ এপ্রিল ২০১৯, ১৬:৪১ | অনলাইন সংস্করণ

বৈশাখী অফার: স্যামসাংয়ের ৪টি স্মার্টফোনে ব্যাপক ছাড়
বৈশাখী অফার: স্যামসাংয়ের ৪টি স্মার্টফোনে ব্যাপক ছাড়

বাংলা নববর্ষের আনন্দ দ্বিগুণ করতে পহেলা এপ্রিল থেকে দেশব্যাপি স্যামসাং বাংলাদেশ চালু করেছে ‘বৈশাখ অফার’ ক্যাম্পেইন। বর্ষবরণ উৎসবের আমেজ বাড়িয়ে দিতে উক্ত ক্যাম্পেইনের আওতায় বাজারে আকর্ষণীয় দামে ক্রয় করা যাবে স্যামসাং-এর চারটি মডেলের স্মার্টফোন।

ফোরজি সমৃদ্ধ গ্যালাক্সি জে২কোর মডেলের হ্যান্ডসেটটি নববর্ষের ক্যাম্পেইনে ৮ হাজার ২৯০ টাকার পরিবর্তে মাত্র ৭ হাজার ৪৯০ টাকায় পাওয়া যাবে। এছাড়া সুলভ মূল্যে ৬ ইঞ্চি ফুলএইচডি ইনফিনিটি ডিসপ্লের গ্যালাক্সি জে৪+ মডেলের হ্যান্ডসেটটি ১৩ হাজার ৯৯০ টাকার পরিবর্তে মাত্র ১০ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে।

এছাড়া ইনফিনিটি ডিসপ্লের গ্যালাক্সি জে৬+ মডেলের হ্যান্ডসেট পাওয়া যাবে ১৮ হাজার ৪৯০ টাকার পরিবর্তে মাত্র ১৪ হাজার ৯৯০ টাকায়। সুপার অ্যামোলেড ডিসপ্লের ডুয়েল রিয়ার ক্যামেরাসমৃদ্ধ গ্যালাক্সি জে৮ মডেলের হ্যান্ডসেটটি ২১ হাজার ৯৯০ টাকার পরিবর্তে পাওয়া যাবে মাত্র ১৯ হাজার ৯৯০ টাকায়।

অপরদিকে বিশ্বের সর্বপ্রথম কোয়াড ক্যামেরার ফোন, দৃষ্টিনন্দন ডিজাইন ও অধিক কর্মদক্ষতার গ্যালাক্সি এ৯ মডেলের স্মার্টফোনটি এই অফারের আওতায় ৪৯ হাজার ৯৯০ টাকার পরিবর্তে ক্রয় করা যাবে মাত্র ৩৯ হাজার ৯০০ টাকায়।

এই ক্যাম্পেইন সম্পর্কে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, বাংলা বর্ষের প্রথম দিনটি জাতি- ধর্ম নির্বিশেষে সকল বাংলাদেশির জন্যই অন্যতম বড় উৎসব। এদিনটি সবাই ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং বেশ আনন্দমুখর পরিবেশে উদযাপন করে থাকে। আর স্যামসাং, পহেলা বৈশাখের উৎসবমূখর আমেজে নতুন মাত্রা যোগ করতে বাজারে সবচেয়ে বেশি জনপ্রিয় হ্যান্ডসেটগুলো সুলভ মূল্যে বিক্রির সিদ্ধান্ত নিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×