ই-কমার্স প্রতিষ্ঠান মাই অর্গানিকের ‘সেইফফুড’ আন্দোলন

  যুগান্তর ডেস্ক    ০৮ এপ্রিল ২০১৯, ১৬:১৩ | অনলাইন সংস্করণ

‘সেইফফুড’ আন্দোলন
‘সেইফফুড’ আন্দোলন

খাবারে বিষক্রিয়া একটি মারাত্মক স্বাস্থ্য ঝুকি। বাংলাদেশে প্রতিটি মানুষ কম-বেশি এই সমস্যাতে ভুগছেন। অতি মুনাফা লোভী কিছু মানুষ, আর সস্তায় সব কিছু কেনার মানসিকতার কাছে বাধা পড়ে আছে আমাদের খাদ্যের নিরাপত্তার বিষয়টি।

একমাত্র জনসচেতনতাই পারে খাবারে বিষক্রিয়ার ভয়ানক ছোবল থেকে রক্ষা করতে। মাই অর্গানিক বিডি সর্বদা মানুষকে ভেজাল খাদ্য গ্রহণের কুফল এবং নিরাপদ খাদ্য গ্রহণের কথা বলে আসছে। নিরলসভাবে কাজ করে চলেছে জন সচেতনতায় ও ভোক্তার হাতে নিরাপদ খাবার তুলে দেবার জন্য।

তারই ধারাবাহিকতা বজায় রেখে সম্প্রতি মাই অর্গানিক বিডি #Safefood নামে খাদ্য নিরাপত্তা বিষয়ক একটি ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়। এই ক্যাম্পইনটির মূল প্রতিপাদ্য হচ্ছে, 'জীবনের জন্য নিরাপদ খাবার'।

বিগত দুইটি ই-বুকে মাই অর্গানিক বিডি বর্তমান সময়ে খাবারের ভেজাল মিশানোর মাত্রা ও এই সকল খাদ্য গ্রহণের স্বাস্থ্য ঝুকির কথা আলোচনা করেছে। #Safefood ক্যাম্পইনটির মাধ্যমে পরবর্তী বইয়ের জন্য মাই অর্গানিক বিডি সকলের নিকট খাদ্যে বিষক্রিয়া, খাবারে ভেজালসহ অনিরাপদ খাদ্য সম্পর্কে যে অভিজ্ঞতা আপনার জীবনে হয়েছে বা ভেজাল খাদ্যের এই মারাত্মক সমস্যা থেকে মুক্তির জন্য আপনাদের নিজস্ব মতামত সম্বলিত লেখা আহবান করছে ৩০ এপ্রিলের মধ্যে।

ইমেইল করুন– [email protected] ঠিকানায় অথবা পোস্ট করুন ফেসবুক পেজে- https://www.facebook.com/myorganicbd/ অবশ্যই #Safefood দিতে ভুলে যাবেন না।

আপনাদের পাঠানো লেখাগুলোর মধ্য থেকে সেরা ১০টি লেখা নির্বাচিত করা হবে পরর্বতী ই-বুকের জন্য। সেরা লেখাগুলোর জন্য মাই অর্গানিক বিডি (MyOrganicBd.com) পরিবার ও ফায়ার ফ্লাইস (Fire Flies)-এর পক্ষ থেকে রয়েছে গোল্ড মেডালসহ আর্কষণীয় পুরষ্কার ।

মাই অর্গানিকের প্রধান নির্বাহী শরীফুল আলম পাভেল বলেন, নিরাপদ খাবার নিশ্চিত করতে সকলের জন্য রইলো আমাদের সঙ্গে কাজ করার সুযোগ। আসুন আমরা সবাই সচেতন হই। “জীবনের জন্য নিরাপদ খাবার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাই অর্গানিক বিডি পরিবারের #safefood আন্দোলনে অংশগ্রহণ করি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×