ট্রাশট্যাগ চ্যালেঞ্জ নিয়ে স্যাভলন ক্লিন বাংলাদেশ

  যুগান্তর ডেস্ক ০৮ এপ্রিল ২০১৯, ২২:৫৯ | অনলাইন সংস্করণ

স্যাভলন ক্লিন

দেশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার নিমিত্তে ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষে এসিআই এর পণ্য, দেশের ১ নম্বর অ্যান্টিসেপ্টিক ব্র্যান্ড, স্যাভলন ২০১৭ থেকে ‘স্যাভলন-ক্লিন বাংলাদেশ ’ শীর্ষক ক্যাম্পেইন পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া পাওয়া ‘ট্রাশট্যাগ চ্যালেঞ্জ’-এর সঙ্গে একাত্ত হয়েছে স্যাভলন ক্লিন বাংলাদেশ।

দেশব্যাপী জনগণকে পারিপার্শ্বিক পরিচ্ছন্নতায় উদ্বুদ্ধ করতে স্যাভলনের এই নতুন ক্যাম্পেইন। দেশের যেকোনো প্রান্ত থেকেই অংশ নেয়া যাবে এই ক্যাম্পেইনে। এই ক্যাম্পেইনে অংশ নেয়ার জন্য সর্বোচ্চ ৩ জনের একটি টিম গঠন করতে হবে। এরপর স্যাভলন বাংলাদেশ পেজের ইনবক্সে নাম, ফোন নম্বর, ঠিকানা এবং যে স্থানটি পরিষ্কার করতে আগ্রহী তার ছবি শেয়ার করতে হবে।

ছবিগুলো যাচাই করে স্যাভলন আগ্রহী টিমগুলোর কাছে স্যাভলনের টি-শার্টসহ ‘স্যাভলন ক্লিনিং কিট’ পাঠিয়ে দেবে ।

পরিষ্কার করার পর সেই একই স্থানে স্যাভলনের টি-শার্ট পরে অংশগ্রহণকারী টিম তাদের ছবি স্যাভলন বাংলাদেশ পেজের ইনবক্সে পাঠিয়ে দিলেই পেয়ে যাবেন স্যাভলনের পক্ষ থেকে আকর্ষনীয় গিফট।

ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে ভিজিট করুন স্যাভলনের ফেসবুক পেজ: www.facebook.com/savlonbangladesh

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×