মটোরোলা ফোনে বৈশাখী পকেট গরম অফার

  যুগান্তর রিপোর্ট ১২ এপ্রিল ২০১৯, ২১:২১ | অনলাইন সংস্করণ

মটোরোলা ফোনে বৈশাখী পকেট গরম অফার
ছবি-সংগৃহীত

বাংলা নববর্ষ উপলক্ষে নির্দিষ্ট মডেলের ফোনে ক্যাশব্যাক অফার দিচ্ছে মটোরোলা। বৈশাখী পকেট গরম অফারের আওতায় মটোরোলা ই-ফাইভ প্লাস ও মটোরোলা ওয়ান মডেলের স্মার্টফোন কিনলে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

গেজেট অ্যান্ড গিয়ার, মোটোহাব ও এডিসন স্মার্ট প্লাগ ইনসহ সারা দেশে এই অফার প্রযোজ্য হবে। এই অফার চলবে ৩০ এপ্রিল পর্যন্ত।

ই-ফাইভ প্লাস

ফোনটিতে কোয়ালকম স্নাপড্রাগন প্রসেসর, ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম ব্যবহার করা হয়েছে। তবে রম ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এছাড়া ফোনটিতে ৬ ইঞ্চির ম্যাক্স ভিশন এইচডি+ ডিসপ্লে, ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ১২ মেগাপিক্সেলের লেজার অটোফোকাস রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

মটোরোলা ওয়ান

ফোনটিতে কোয়ালকম স্নাপড্রাগন ৬২৫ চিপসেট ও অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। এটিতে আছে ৫.৯ ইঞ্জির এইচডি প্লাস ম্যাক্স ভিশন নচ ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি রম, (তবে ২৫৬ জিবি পর্যন্ত মেমরি বাড়ানো যাবে) ফার্স্ট চার্জিং সুবিধা, (২০ মিনিট চার্জে ৬ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ), ১৩+২ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ডেফথ সেন্সিং সেলফি ক্যামেরা রয়েছে।

এছাড়া ক্যামেরায় রয়েছে সিনেমাগ্রাফ, স্পট কালার ইফেক্ট ইত্যাদি। ফোনটি অ্যানড্রয়েড ওয়ান হওয়ায় অ্যানড্রয়েডের পরবর্তী দুটি আপডেট নিশ্চিতভাবে পাওয়া যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×