ভাষার মাসে ফ্রি ডেলিভারি সেবা দিচ্ছে ফুডপান্ডা

  যুগান্তর ডেস্ক    ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:১৩ | অনলাইন সংস্করণ

ভাষার মাসে ফ্রি ডেলিভারি সেবা দিচ্ছে ফুডপান্ডা

ভাষার মাসে কোনো ফি ছাড়াই ভোজনরসিকদের খাবার সরবরাহ করছে ফুডপান্ডা। ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের ছয় শতাধিক রেস্তোরাঁর খাবারের অর্ডারে এই সেবা পাওয়া যাচ্ছে।

সোমবার থেকে শুরু হওয়া এই ‘ফ্রি ডেলিভারি’ সেবা চলবে ৪ মার্চ পর্যন্ত। ওয়েবসাইট ও মোবাইল অ্যাপের মাধ্যমে ইন্টারনেট ব্যবহারকারী যে কেউ ফুডপান্ডার মাধ্যমে খাবার অর্ডার করে এই সেবা পাবেন।

ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের যেসব রেঁস্তোরার খাবার ফুডাপান্ডা ফ্রি ডেলিভারির সুবিধা দিচ্ছে তার মধ্যে উল্লেখযোগ্য হল- ঢাকায় কেএফসি, টেকআউট, পিজ্জাহাট, বার্গার কিং, চিলিস, চট্টগ্রামে বারকোড ক্যাফে, ক্যাফে মিলানো, মুনো ক্যাফে বিস্ট্রো এবং সিলেটে উনডাল কিং কাবাব, পানসি, হট স্পট, সিপ অ্যান্ড বাইট।

ফুডপান্ডার হেড অব পার্টনারশিপ অ্যান্ড পিআর সাকেরিনা খালেদ বলেন, গ্রাহকদের সুবিধার্থে ফুডপান্ডা সবসময়ই নতুন নতুন অফার দেয়। ভোজনরসিকরা যেসব খাবার পছন্দ করেন বা যেসব রেঁস্তোরার খাবার পছন্দ করেন সে সব খাবার ফুডপান্ডা ডেলিভারি দেয়। আশা করছি এই অফার গ্রাহকদের খাবার অর্ডার করতে আরও উৎসাহিত করবে। এর মাধ্যমে গতবারের মত এবারও ফুডাপান্ডার প্রবৃদ্ধি ও সাফল্য আরো বৃদ্ধি পাবে।

ফুডপান্ডা নিয়ে বিস্তারিত জানা যাবে এই ঠিকানা থেকে। সঙ্গে রয়েছে অর্ডার দেওয়ার সব নিয়মকানুন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter