রমজানে আইলাইফের সাড়ে ১৬ হাজার টাকার ল্যাপটপে পাঁচ উপহার

  আইটি ডেস্ক ০৬ মে ২০১৯, ১৮:১৬ | অনলাইন সংস্করণ

রমজানে আইলাইফের সাড়ে ১৬ হাজার টাকার ল্যাপটপে পাঁচ উপহার
রমজানে আইলাইফের সাড়ে ১৬ হাজার টাকার ল্যাপটপে পাঁচ উপহার

সাশ্রয়ী দামে সেরা ল্যাপটপ বিক্রি করে ইতিমধ্যে ক্রেতাদের মন জয় করেছে আমেরিকান ব্র্যান্ড আইলাইফ। ব্র্যান্ডটি শিক্ষার্থী এবং বাজেটপ্রেমী ক্রেতাদের জন্য ৫টি উপহার ঘোষণা করেছে। এই ব্র্যান্ডের যে কোন মডেলের ল্যাপটপ কিনলে পাওয়া যাবে ৩২ জিবি পেন ড্রাইভ, ওয়্যারলেস মাউস, ল্যাপটপ কুলার, ব্যাগ এবং টি শার্ট।

অফারটি দেশের প্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান রায়ান্সের ঢাকার আইডিবি, বনানী, উত্তরা, এলিফ্যান্ট রোডের মাল্টিপ্লান সেন্টার, শান্তিনগরের ইস্টার্ন প্লাস, চট্টগ্রামের আগ্রাবাদ ও জিইসি, রাজশাহী, বগুড়া, খুলনা, রংপুর, বরিশাল এবং ময়মনসিংহ শো রুমে পাওয়া যাবে।

অফারের আওতায় রয়েছে আইলাইফের সর্বাধিক বিক্রিত মডেল ‘জেড এয়ার’। এই ল্যাপটপে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১৪ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল কোয়াড কোর প্রসেসর।

জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম থাকায় চমৎকার পারফরমেন্স দেবে ল্যাপটপটি। এই বাজেট সাশ্রয়ী ল্যাপটপটিতে শিক্ষার্থী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজ করতে পারবেন।

গুরুত্বর্পূণ ইমেইল, প্রেজেন্টেশান, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজও অনায়াসে করা যাবে। ১.২ কেজি ওজনের স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার এবং গ্রে কালারের এই ল্যাপটপটিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

অফারটি দেশের যে কোনো প্রান্ত থেকে অনলাইনে অথবা ফোনে অর্ডার করে কেনা যাবে।

আইলাইফের প্রতিটি পণ্যের সঙ্গে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি! অনলাইনে অর্ডার করতে ভিজিট করুন এই ঠিকানায় অথবা সরাসরি ফোন করতে পারেন 096 0444 2121 এই নম্বরে।

স্টক থাকা সাপেক্ষে অফারটি চলবে রমজান মাসব্যাপী। যে কোনো ব্যাংকের ডেবিট কিংবা ক্রেডিট কার্ড অথবা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমেও পেমেন্ট করা যাবে।

বিস্তারিত জানতে কল করুন: ০১৮৪৭০৫২০৮৩, ০১৮৪৭০৫২০৭৪

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×