ঢাকায় নতুন সেবা চালু করলো উবার

  যুগান্তর ডেস্ক    ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:০৩ | অনলাইন সংস্করণ

ঢাকায় নতুন সেবা চালু করলো উবার

বিশ্বের সর্ববৃহৎ অন-ডিম্যান্ড রাইডশেয়ারিং কোম্পানি উবার আজ বুধবার থেকে ঢাকাতে চালু করলো তাদের নতুন সার্ভিস ‘উবারহায়ার’। যে সব কাজ করতে বেশি সময়ের প্রয়োজন হয়, যেমন- সারা দিনের মিটিং, কেনাকাটা অথবা ঘুরতে যাওয়া সেগুলোর জন্য উবারহায়ার ব্যবহার করতে পারবেন।

উবারের নতুন এই সার্ভিসের কল্যাণে যাতায়াত করার জন্য নিজস্ব গাড়ির পরিবর্তে আরও একটি বিশ্বস্ত মাধ্যম পেলো ঢাকার জনগণ। সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার থাকায় সাশ্রয়ী এই মাধ্যমটি সবাই অত্যন্ত সহজেই ব্যবহার করতে পারবেন।

এ ব্যাপারে উবারের ঢাকা অঞ্চলের জেনারাল ম্যানেজার অর্পিত মুন্ড্রা বলেন, আমরা সব সময় এমন কিছু করার চেষ্টা করি যা আমাদের যাত্রী এবং চালকদের উবারে ভ্রমণের অভিজ্ঞতা আরও সুমধুর করতে সাহায্য করে। উবারহায়ারের প্রধান লক্ষ্য শহরের নির্দিষ্ট শ্রেণীর যাত্রীদের যাতায়াত ব্যবস্থা সহজতর করা। বিশেষত পর্যটক, ব্যবসায়ী, বয়স্ক মানুষ এবং কর্মজীবীদের যাতায়াত ব্যবস্থা সহজ, সাশ্রয়ী এবং আরামদায়ক করে তোলার লক্ষ্যেই এই সার্ভিসটি চালু করা হয়েছে।

ঢাকার অস্বাভাবিক পরিবহন ঘাটতি পূরণ করতে এবং পর্যটকরা যেন সহজেই ঢাকাশহরের সৌন্দর্য উপভোগ করতে পারেন সেই কথা মাথায় রেখে উবারহায়ার চালু করা হয়েছে। ঘন ঘন বিরতি নিয়ে ভ্রমণ করতে হোক, ব্যবসার কারণে ভ্রমণ করতে হোক অথবা শহর ঘুরে দেখার জন্য সারা দিন ব্যবহার করার প্রয়োজনে হোক এই সব ধরনের কাজেই আপনি উবারহায়ার ব্যবহার করতে পারবেন। পৃথিবীর অন্যান্য দেশেও এই সার্ভিসটি ব্যাপক জনপ্রিয়। এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter