বাংলাদেশে চালু হলো হুয়াওয়ের নতুন স্মার্টফোন ব্র্যান্ড ‘অনার’

  আইটি ডেস্ক ১৫ মে ২০১৯, ১৪:৩৫ | অনলাইন সংস্করণ

হুয়াওয়ের নতুন স্মার্টফোন ব্র্যান্ড ‘অনার’ বাংলাদেশের মার্কেটে আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠান। ছবি:সংগৃহীত
হুয়াওয়ের নতুন স্মার্টফোন ব্র্যান্ড ‘অনার’ বাংলাদেশের মার্কেটে আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠান। ছবি:সংগৃহীত

চীনের স্মার্টফোন হুয়াওয়ের মালিকানাধীন নতুন স্মার্টফোন ব্র্যান্ড ‘অনার’ বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে। রাজধানীর বসুন্ধরা সিটির লেভেল ৬-এ এই ব্র্যান্ডের প্রথম আউটলেটের উদ্বোধন করা হয়। যেখানে ফ্ল্যাগশিপ অনার ৮এক্স-সহ আরও তিনটি মডেলের স্মার্টফোন পাওয়া যাবে। নতুন এসব ফোনের সঙ্গে রয়েছে নিশ্চিত উপহার।

সোমবার বসুন্ধরায় এই ব্র্যান্ডশপের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির দক্ষিণ-পূর্ব এশিয়ার পরিচালক রিচার্ড। এ সময় আরও উপস্থিত ছিলেন– এসিডি গ্লোবাল বিজনেস লিমিটেড (অনার স্মার্টফোন বাংলাদেশ অপারেশন)-এর হ্যানরি, ফ্রেড, তৌফিকুল ইসলাম, নডবি ট্রেডিংয়ের তোফাজ্জল, ইপিসিএল-এর রাকিবসহ ডিলার, শপ ওনার, সাংবাদিকসহ উর্ধ্বতন কর্মকতারা।

এ সময় জানানো হয়, অনার বাংলাদেশের ডিস্ট্রিবিউশন কার্যক্রম পরিচালনা করবে এসিডি গ্লোবাল বিজনেস লিমিডেট। যারা এই মুহুর্তে অনার ১০ লাইট, অনার ৭এস, অনার ৮এক্স এবং অনার ৮এ-এই চারটি মডেলের স্মার্টফোন বাংলাদেশে নিয়ে এসেছে। যেগুলো এই শপে পাওয়া যাবে।

তৌফিকুল ইসলাম বলেন, অনার-এর বাংলাদেশে এটায় প্রথম আউটলেট। পর্যায়ক্রমে এই সংখ্যা আরও বাড়ানো হবে। এই ব্র্যান্ডটি মূলত তরুণ প্রজম্মের জন্য কাজ করবে। আমাদের টার্গেট ফোনের দাম গ্রাহকের হাতের নাগালে রেখে সর্বোচ্চ ভালো সার্ভিস দেওয়া। যাতে করে গ্রাহক কেনার পরে স্মার্টফোন ব্যবহারে সস্তুষ্টি লাভ করে। আর মজার ব্যাপার হলো অনার-এর রিটার্ন রেট ০.৩ শতাংশ। যেটি জিরো (০) লেভেলে নিয়ে আসতে অনার কাজ করছে।

তিনি বলেন, অনার ফোন তৈরি করে থাকে মূল কোম্পানি হুয়াওয়ে। তৈরির পর থেকে মার্কেটিং, ব্র্যান্ডিং থেকে শুরু করে সব ধরনের কার্যক্রম অনার নিজেই করে থাকে।

তৌফিকুল ইসলাম বলেন, প্রথমে চারটি মডেলের স্মার্টফোন নিয়ে অনার-এর কার্যক্রম বাংলাদেশে শুরু হয়েছে। ফোনগুলোর দাম ৯ হাজার ৫৯৯ টাকা থেকে শুরু ২১ হাজার ৯০০ টাকার মধ্যে। অন্যান্য দেশে অনর’র যত নতুন নতুন ডিভাইস আসবে, বাংলাদেশেও সঙ্গে সঙ্গে আপডেট থাকবে আশা করছি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×