ঈদে শাওমি ফোনে ৩০০০ টাকা মূল্যছাড়

  আইটি ডেস্ক ১৫ মে ২০১৯, ১৫:১৯ | অনলাইন সংস্করণ

ঈদে শাওমি ফোনে ৩০০০ টাকা মূল্যছাড়
ঈদে শাওমি ফোনে ৩০০০ টাকা মূল্যছাড়

গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি, মি ভক্তদের জন্য আকর্ষণীয় সব ঈদ উপহার ঘোষণা করেছে। এই ঈদে রেডমি গো, রেডমি ৬এ, মি এ২ সহ নির্দিষ্ট স্মার্টফোন কিনে গ্রাহকরা জিতে নিতে পারেন আকর্ষণীয় উপহার ও মূল্যছাড়।

মি ভক্তরা মি এ২ (৪+৬৪জিবি) কিনে ৩০০০ টাকা মূল্যছাড় উপভোগ করতে পারবেন এবং এ ছাড়ের পর এই মডেলটির বর্তমান মূল্য ২০ হাজার ৯৯৯ টাকা।

রেডমি ৬এ (২+১৬জিবি) গ্রাহকরা পাচ্ছেন ৫০০ টাকা মূল্যছাড়ে মাত্র ৮ হাজার ৯৯৯ টাকায়। রেডমি গো কিনলে গ্রাহকরা একটি আকর্ষণীয় টি-শার্ট ফ্রি পাবেন।

এছাড়া বাংলালিংক সাবস্ক্রাইবাররা যেকোন শাওমি স্মার্টফোন কিনে জিতে নিতে পারেন প্রতি মাসে ১ জিবি করে ১২ মাসে মোট ১২জিবি ফ্রি মোবাইল ডাটা।

আজ ১৫ মে থেকে চালু হওয়া অফারটি দেশজুড়ে শাওমির সকল অনুমোদিত বিক্রয়কেন্দ্র, পার্টনার স্টোরে এবং সকল রিটেইল স্টোরে পাওয়া যাবে।

অফার প্রসঙ্গে শাওমির ইন্ডিয়ান সাবকন্টিনেন্ট-এর হেড অব ওভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, আমাদের সকল মি ভক্তদের জন্য ইদ স্পেশাল অফার নিয়ে আসতে পেরে আমরা খুবই আনন্দিত।

তিনি বলেন, আশা করছি, এই উদ্যোগ অনেস্ট প্রাইসে আমাদের উন্নত ফিচারের স্মার্টফোনকে গ্রাহকের কাছে আরো আকর্ষণীয় করে তুলবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×