প্রিয়শপে ঈদ ফেস্টিভাল, সারা দেশে ফ্রি ডেলিভারি

  আইটি ডেস্ক ১৬ মে ২০১৯, ১৬:২৯ | অনলাইন সংস্করণ

প্রিয়শপে ঈদ ফেস্টিভাল, সারা দেশে ফ্রি ডেলিভারি
প্রিয়শপে ঈদ ফেস্টিভাল, সারা দেশে ফ্রি ডেলিভারি

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকম আয়োজন করেছে মাসব্যাপী 'ঈদ শপিং ফেস্টিভাল'। ফেস্টিভাল উপলক্ষ্যে বিভিন্ন পণ্যে ছাড়, ক্যাশব্যাক, অফার, কম্বো, ভ‍্যালু প্যাক থাকার পাশাপাশি ৫০০ টাকার অধিক পণ্য কিনলে সারা দেশে ফ্রি ডেলিভারি সুবিধা।

পুরো রমজান মাস জুড়ে চলবে এই শপিং ফেস্টিভাল (http://bit.ly/2JkNp9M)। প্রিয়শপ ডটকম থেকে কেনাকাটায় বিকাশে পেমেন্টে মিলবে ২০ শতাংশ ক্যাশব্যাক সুবিধা।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড (ইবিএল), ব্র্যাক ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড, এনআরবি ব্যাংক লিমিটেডে এবং ইউপে গ্রাহকরা পাবেন ১০ শতাংশ ডিসকাউন্ট।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা আশিকুল আলম খাঁন বলেন, ঈদ মানে আনন্দ। এই আনন্দকে গ্রাহকরা যেন আরো উপভোগ করতে পারে সেই লক্ষ্যে প্রিয়শপ ঈদ শপিং ফেস্টিভালের আয়োজন করেছে।

পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে পছন্দের পণ্যটি ঘরে বসেই অর্ডার করতে পারবেন গ্রাহকরা। ৫০০ টাকার অধিক পণ্য কিনলে সারা দেশে মিলবে ফ্রি ডেলিভারির সুবিধা।

এছাড়া বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বকাপের অফিসিয়াল জার্সি মিলছে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকমে। অফিসিয়াল জার্সির মূল্য ১১৫০ টাকা। রয়েছে বাচ্চাদের জন্য বিশেষ জার্সি মূল্য ৮৭৫ টাকা। এই ঠিকানা থেকে ঘরে বসেই কেনা যাবে জার্সি। এই ঠিকানা http://bit.ly/2DV3eQ7 থেকে কেনা যাবে জার্সি।

ঈদ উপলক্ষে প্রিয়শপে থ্রি-পিস, গজ কাপড়, শাড়ি, বাহারি পাঞ্জাবি, শার্ট, প্যান্ট, টি-শার্ট, পোলো টি-শার্ট, বাচ্চাদের ড্রেস, ইম্পোর্টেড জুয়েলারি, রোদ চশমা, ঘড়ি, চামড়ার বেল্ট, ওয়ালেট, ঘর সাজানোর সামগ্রী, ইলেকট্রনিকস, ও প্রসাধনীসহ বাহারি সব পণ্য পাওয়া যাচ্ছে। প্রায় প্রতিটি পণ্যে রয়েছে ঈদের বিশেষ মূল্যছাড়।

উল্লেখ্য, ৫৬ হাজার বর্গমাইলের প্রতিটি দোরগোড়ায় প্রয়োজনীয় পণ্যটি সঠিক মূল্যে এবং শতভাগ সেবা নিশ্চিত-পূর্বক পৌঁছে দেয়ার প্রত্যয়ে ২০১৩ সালের ফেব্রুয়ারির ৭ তারিখে যাত্রা শুরু হয়েছিল প্রিয়শপ ডটকমের।

বর্তমানে বাংলাদেশের গণ্ডি পেরিয়ে প্রিয়শপের সেবা মিলছে বিশ্বের যেকোনো প্রান্ত হতেই। অনলাইন পেমেন্টের মাধ্যমে বিশ্বের যেকোনো প্রান্ত হতে কিংবা দেশে থেকে প্রবাসী প্রিয়জনের জন্য কেনাকাটা করার সুবিধা রয়েছে প্রিয়শপ ডটকমে।

প্রিয়শপ লক্ষাধিক পণ্যের পসরা নিয়ে সাজিয়েছে সাইটটি। বর্তমানে লাইফ স্টাইলের এ-টু-জেড পণ্যই মিলবে এই সাইটে। বিস্তারিত জানতে ভিজিট করতে পারেন https://priyoshop.com/ এই ঠিকানায়

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×