শাওমি ফোন ক্রেতাদের জন্য বাংলালিংকের সুসংবাদ

  যুগান্তর ডেস্ক    ২২ মে ২০১৯, ১৭:৪৬ | অনলাইন সংস্করণ

শাওমি ফোনের ক্রেতাদের জন্য বাংলালিংকের সুসংবাদ
শাওমি ফোনের ক্রেতাদের জন্য বাংলালিংকের সুসংবাদ

মোবাইল ফোন অপারেটর বাংলালিংক ও বিশ্বের নেতৃত্ব স্থানীয় প্রযুক্তি বিষয়ক প্রতিষ্ঠান শাওমি গ্রাহকদেরকে এমআই স্টোরে শাওমির সব স্মার্টফোনের সঙ্গে টেলিকম সেবার বিশেষ সুবিধা প্রদানের লক্ষ্যে যৌথ উদ্যোগ গ্রহণ করেছে।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং ও শিয়াওমি বাংলাদেশ-এর কান্ট্রি জিএম জিয়াউদ্দিন চৌধুরী বসুন্ধরা সিটি শপিং মলের একটি এমআই স্টোরে বিশেষ এই সুবিধাগুলি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অফ ডিভাইস এ্যান্ড মনোব্র্যান্ড শাহরিয়ার আহমেদ রেমন, শাওমি বাংলাদেশ-এর সেলস প্ল্যানিং ম্যানেজার সামিউর রহমান সামি ও প্রতিষ্ঠান দুইটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।

এই অংশীদারিত্ব অনুসারে এমআই স্টোরে বাংলালিংকের প্রশিক্ষণ প্রাপ্ত প্রতিনিধিরা গ্রাহকদের সিম বিক্রয়, এয়ারটাইম রিচার্জ ও সিম বদলের মতো প্রয়োজনীয় টেলিকম সেবা প্রদান করবেন।

এছাড়া যে কোনো শাওমি হ্যান্ডসেটের ক্রেতা পাবেন বাংলালিংকের সংযোগসহ ১২ মাসের জন্য ২৪ জিবি ফ্রি ইন্টারনেট ডেটা। প্রাথমিকভাবে ১৫১টি এমআই স্টোরে পাওয়া যাবে সুবিধাগুলি। পর্যায়ক্রমে দেশের সব এমআই স্টোরে সুবিধাগুলি চালু করা হবে।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, দেশের একটি অন্যতম গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা গ্রাহকদের মানসম্পন্ন সেবার মাধ্যমে সেরা ডিজিটাল অভিজ্ঞতা দিতে চাই। এই অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকরা একই স্থানে টেলিকম সেবা গ্রহণ ও ডিভাইস কেনার সুযোগ পাবেন।

তিনি বলেন, শিয়াওমির ডিভাইসের সঙ্গে বাংলালিংকের সংযোগসহ এক বছরব্যাপী ইন্টারনেট ব্যবহারের সুবিধা নিঃসন্দেহে তাদের ডিজিটাল জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করবে।

শাওমি ইন্ডিয়ার ওভারসিজ এক্সপ্যানশন ফর দি ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড সঙ্কেত আগরওয়াল বলেন, এই উদ্যোগের লক্ষ্যে বাংলালিংক-এর সাথে অংশীদার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। প্রতিনিয়ত সবার কাছে উদ্ভাবন ও ন্যায্য মূল্যের উচ্চ মানসম্পন্ন পণ্য পৌঁছে দেওয়া শাওমির উদ্দেশ্য।

তিনি বলেন, বাংলালিংকের সার্ভিস অবশ্যই আমাদের এখানকার গ্রাহকদের সুবিধা বৃদ্ধি করবে। আমরা আশা করি, এই অংশীদারিত্ব এমআই স্টোরের অভিজ্ঞতা আরও বেশি উপভোগ্য করে বাংলাদেশের গ্রাহকদের উন্নত সেবা দেওয়ার ক্ষেত্রে ভূমিকা রাখবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×