বড় ব্র্যান্ডের পোশাক এখন পাওয়া যাবে দারাজে

  যুগান্তর ডেস্ক    ২৩ মে ২০১৯, ১৬:১৬ | অনলাইন সংস্করণ

বড় ব্র্যান্ডের পোশাক এখন পাওয়া যাবে দারাজে
বড় ব্র্যান্ডের পোশাক এখন পাওয়া যাবে দারাজে

দেশের সেরা অনলাইন শপিং মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ সম্প্রতি হাত মিলিয়েছে আর্টিসান আউটফিটারস লিমিটেডের সঙ্গে। আর্টিসান বাংলাদেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর মধ্যে একটি।

বিগত প্রায় ১২ বছর যাবত প্রতিষ্ঠানটি সুনামের সঙ্গে ব্যবসা করে আসছে। ঢাকা ও চট্রগ্রাম সহ সারাদেশে আর্টিসানের মোট ১৪টি আউটলেট রয়েছে।

গত ১৫ মে, আর্টিসান তাদের নতুন ব্র্যান্ড 'রুকিজ জিন্স' দিয়ে দারাজে প্রথম যাত্রা শুরু করে।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে আগামী মাসেই আর্টিসান তাদের সমস্ত অফলাইন ব্র্যান্ডগুলোকে দারাজে অন্তর্ভুক্ত করবে।

প্রাথমিকভাবে তাদের অফলাইন আউটলেট এবং দারাজ উভয় প্ল্যাটফর্মেই একই ডিসকাউন্ট পার্সেন্টেজ অফার করবে, তবে ভবিষ্যতে দারাজের গ্রাহকদের জন্য বিভিন্ন আকর্ষণীয় ডিল থাকবে।

আর্টিসান ও দারাজের মধ্যকার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের বনানীস্থ সদর দফতরে অনুষ্ঠিত হয়।

চুক্তির সময়ে আর্টিসান আউটফিটারস লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোঃ শামীম আলম, চিফ অপারেটিং অফিসার ও এম.হাসান অপু, ম্যানেজার - অপারেশন। এদিকে দারাজ বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সুমাইয়া রহমান; ক্যাটাগোরি পরিচালক- ফ্যাশন অ্যান্ড এফ এম সি জি, দেভাকর দে শুভ; অ্যাকুইজিশন ম্যানেজার, মোঃ শামীম আহমেদ সুমন; ক্যাটাগোরি ম্যানেজার- মেন্স ফ্যাশন, সালমা হামিদ ঈশিতা; অ্যাকুইজিশন এক্সিকিউটিভ ও মোঃ হাসিবুর রহমান হাসিব; কী-অ্যাকাউন্ট ম্যানেজার প্রমুখ।

আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ১২৩ ৩৩ ১২
বিশ্ব ১২,৮২,২৩৪ ২,৬৯,৪৮৪ ৭০,১৭২
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×